নিখোঁজের একদিন পর স্কুলশিক্ষকের লাশ উদ্ধার

প্রকাশিত: ২:১০ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০১৬

নিখোঁজের একদিন পর স্কুলশিক্ষকের লাশ উদ্ধার

download

সুরমা মেইল নিউজ : নেত্রকোনার কলমাকান্দায় নিখোঁজ হওয়ার একদিন পর ডোবা থেকে স্কুলশিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ স্কুল শিক্ষক গোপীরঞ্জন সরকার (৪৬) কলমাকান্দা উপজেলার আনন্দপুর গ্রামের গোপাল সরকারের ছেলে। তিনি কলমাকান্দার মুক্তি প্রি-ক্যাডেট একাডেমির সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

নিহত স্কুলশিক্ষক গোপীরঞ্জন সরকারের ভাই কাজল সরকার জানান, সোমবার রাত ৯টার দিকে আনন্দপুর নিজ বাড়ি থেকে বের হয়ে তাঁর ভাই ফিরে আসেননি। ভাইয়ের মুঠোফোনও ছিল বন্ধ। অনেক খোঁজাখুঁজি করে তাঁকে না পেয়ে মঙ্গলবার সকালে তারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে শিক্ষক গোপীরঞ্জন সরকারের একটি স্যান্ডেল দেখতে পায় তারা। আবারও শুরু হয় খোঁজাখুঁজি।

বিকেল ৪টার দিকে পাশের একটি ডোবায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ সময় পরিবারের লোকজন লাশটি স্কুলশিক্ষক গোপীরঞ্জন সরকারের বলে সনাক্ত করে।

গোপীরঞ্জন সরকারের স্ত্রী ও স্কুল-পড়ুয়া দুই ছেলেমেয়ে রয়েছে।

নেত্রকোনা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মামুন খান চিশতি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলমাকান্দা থানায় জিডি করার পর থেকেই আমরা শিক্ষককে খুঁজে বের করার চেষ্টা করছিলাম। শিক্ষক গোপীরঞ্জনের লাশ ডোবা থেকে উদ্ধার করার সময় কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

রাত সাড়ে আটটায় লাশের সুরতহাল তৈরি করার সময় শিক্ষকের মাথায় আঘাতের চিহ্ন দেখা যায় বলে জানান এএসপি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com