নিজের নাম লিখতে ভালবাসতেন ক্রিস্টেন স্টুয়ার্ট

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৫

নিজের নাম লিখতে ভালবাসতেন ক্রিস্টেন স্টুয়ার্ট

200_s

সুরমা মেইলঃ ক্রিস্টেন স্টুয়ার্ট প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান একদম ছোটবেলায়, মাত্র আট বছর বয়সে। এরপর ছোটখাটো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তবে সেভাবে নজর কাড়তে পারেননি। কিন্তু সব হিসাব বদলে যায় যখন ডাক পান ‘বেলা সোয়ান’ চরিত্রটি করার জন্য। প্রাথমিক বাছাইয়ে অস্কার বিজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্সকে পেছনে ফেলে মাত্র ১৭ বছর বয়সে সুযোগ পান এ চরিত্রে অভিনয়ের।

বাবা-মা দুজনই ছিলেন পর্দার পেছনের মানুষ, তাই নায়িকা হওয়ার ভাবনা স্বপ্নেও ছিল না। পর্দার পেছনেই স্বাচ্ছন্দ্যবোধ করতেন বেশি। একবার এক সাক্ষাৎকারে ক্রিস্টেন বলেন, ‘আমি ছোটবেলায় কলম ভালোবাসতাম, তাই সারাক্ষণ শুধু অটোগ্রাফ দেওয়ার ভান করতাম। যেখানেই সুযোগ পেতাম, নিজের নাম লিখে রাখতাম। কিন্তু অভিনয় করব, জনপ্রিয় হব, সে কথা কোনো দিন কল্পনাতেও আসেনি।’

পাঁচ বছরের অভিনয়জীবনে তুমুল প্রেম জমে সহশিল্পী রবার্ট প্যাটিনসনের সঙ্গে। পর্দার বেলা-এডওয়ার্ডের মতোই স্বপ্নিল সেই সম্পর্ক ২০১২ সালে ভেঙে যায়। কারণ তখন জানা যায়, পরিচালক রুপার্ট স্যান্ডার্সের সঙ্গে গোপন প্রেমে জড়িয়েছেন ক্রিস্টেন। এর জন্য অনেক কটু কথা আর সমালোচনা সহ্য করতে হয়েছে তাঁকে। কিন্তু ঠিকই ঘুরে দাঁড়িয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com