নিজের সম্পর্কে একি বললেন দীপিকা!

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৫

নিজের সম্পর্কে একি বললেন দীপিকা!

 dipika

সুরমা মেইলঃ আপনি কি কখনো কাউকে স্বার্থপর বলেছেন? যদি বলে থাকেন, তাহলে লক্ষ্য করুন তার প্রতিক্রিয়া। কষ্টে হয়তো তার হাসিমাখা মুখটা মুহূর্তেই মলিন হয়ে যাবে, নয়তো ক্রোধে জ্বল জ্বল করবে চোখ। নিজের সম্পর্কে নেতিবাচক মন্তব্য কেউই শুনতে অভ্যস্ত নয়। কিন্তু স্বভাবের সেই নেতিবাচক দিকটাই অপকটে নিজের মুখেই স্বীকার করলেন বলিউডের বর্তমান সময়ের শীর্ষ তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ‘তামাশা’ সিনেমার একটি গান। সেই গান উপলক্ষে দেয়া একটি ইভেন্টে অতিথি হিসেবে গিয়েই নিজেকে স্বার্থপর হিসেবে পরিচয় করিয়ে দিলেন সবার কাছে। তবে সেটা ব্যক্তিজীবনে নয়, অভিনয়ের ক্ষেত্রে।  শিল্পী হিসেবে তিনি নাকি খুবই স্বার্থপর। এমনটাই জানা গেল এনডিটিভির খবরে। তাঁর মতে, অভিনয়ের ব্যাপারে নো কমপ্রোমাইজ। নিজের সেরাটা দেয়ার জন্য স্বার্থপরের সর্বোচ্চ সীমায় যেতেও তিনি রাজি। তাই একজন শিল্পী হিসেবেই নিজেকে স্বার্থপর বলেন দীপিকা।

এরই মধ্যে মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ‘পিকু’ সিনেমাটি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘তামাশা’ ও ‘বাজিরাও মাস্তানী’। এ মাসেরই ২৭ নভেম্বর ‘তামাশা’ ও আগামী ১৮ ডিসেম্বর ‘বাজিরাও মাস্তানী’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।  সব মিলিয়ে বছরটা নিজের ক্যারিয়ারে স্মরণীয় করে রাখতে যাচ্ছেন দীপিকা,  এ কথা বলাই যায়। তবে শিল্পী হিসেবে ‘স্বার্থপর’ দীপিকা ব্যক্তিজীবনেও স্বার্থপর না হোক এই প্রত্যাশা সকলেরই।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com