নিরাপত্তা নিশ্চিত করাতে ঈদে এক লাখ ২০ হাজার পুলিশ

প্রকাশিত: ৭:৩১ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০১৬

নিরাপত্তা নিশ্চিত করাতে ঈদে এক লাখ ২০ হাজার পুলিশ

images

সুরমা মেইল নিউজ : ঈদ-উল-ফিতরের ছুটি এবং হিন্দু সম্প্রদায়ের রথযাত্রার নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সারাদেশে ১ লাখ ২০ হাজার পুলিশ দায়িত্ব পালন করবে বলে পুলিশ সদর দফতর সূত্রে জানা গেছে। অন্যদিকে পুলিশ সদস্যদের পাশাপাশি র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) নিরাপত্তার দায়িত্ব পালন করবে । র্যাব কর্মকর্তারা জানিয়েছেন, রাজধানীর গুলশানের রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার পর তারা নিরাপত্তার ইস্যুটিকে খুবই গুরুত্ব দিচ্ছেন।
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেন, সকল গুরুত্বপূর্ণ স্থাপনা বিশেষত কূটনৈতিক এলাকা, বিমানবন্দর, শপিংমল এবং ভিআইপি এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় আরও অধিক সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হবে।

র্যাবের মুখপাত্র কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, র্যাবের খুব কম সদস্যই ঈদের ছুটি উপভোগের সুযোগ পাবেন। কেননা ঈদের ছুটিকে কেন্দ্র করে র্যাব সদস্যদেরকে অতিরিক্ত দায়িত্ব পালন করতে হয়।

তিনি  আরও বলেন, আমাদেরকে ত্যাগ স্বীকার করতে হয়, কেননা আমরা দেশ ও জাতির সেবায় অঙ্গীকারবদ্ধ।

পুলিশ সদর দফতরের একাধিক কর্মকর্তা বলেন, এবার ঈদের ছুটিতে কর্মরত পুলিশ কর্মকর্তারা খুব সতর্কতার সাথে দায়িত্ব পালন করবেন।  ঈদের সময় পরিবারের সাথে তাদের দেখা হয় না, কিন্তু ঈদের পরে তারা ছুটি কাটান।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com