নির্মাণাধীন ফ্লাইওভার ভেঙে নিহত ১৩

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

নির্মাণাধীন ফ্লাইওভার ভেঙে নিহত ১৩

143420image

আন্তর্জাতিক ডেস্ক: নির্বাচনের দিন ঘোষণার আগে বিবেকানন্দ ফ্লাইওভারের কাজ শেষ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। কিন্তু, তাঁর সেই প্রতিশ্রুতির পরে কয়েক মাস যেতে না যেতেই ভেঙে পড়ল নির্মীয়মাণ বিবেকানন্দ ফ্লাইওভারের একাংশ।

জানা গেছে রবীন্দ্র সরণির সংযোগস্থলে গণেশ টকিজের সামনে আজ দুপুরে এই ঘটনা ঘটে। নির্মীয়মাণ ফ্লাইওভারের মাঝ বরাবর একটি অংশ পুরোপুরি ভেঙে পড়েছে। যার জন্য কয়েকটি লোহার স্তম্ভও রাস্তার ওপরে পড়ে যায়।

উড়ালসড়কের ভেঙে পড়া অংশের তলায় আটকে পড়ে বেশকিছু গাড়ি, লরি। কয়েকটি গাড়িতে আগুনও লেগে যায়। ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। বেশ কয়েক জন আহতকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ধ্বংসস্তূপে অন্তত শতাধিক মানুষ আটকে আছেন বলে খবর মিলেছে। সেই সঙ্গে অন্তত ১৩ জনের মৃত্যুর দাবি করা হচ্ছে।

খবর আসার পরই এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। চলে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। গ্যাস কাটার দিতে ধ্বংসস্তূপ সরিয়ে আটকে থাকাদের বের করার চেষ্টা চলছে। আহতদের হাসপাতালে নিয়ে যেতে আনা হয় অ্যাম্বুলেন্স। কীভাবে এই ঘটনা? সে ব্যাপারে কিছুই জানা যায়নি। নির্মাণে কোনো গাফিলতি আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ঠিকাদার সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হতে পারে। ঘটনার জেরে

বিবেকানন্দ রোড, রবীন্দ্র সরণি এবং হাতি বাগান ও পোস্তা এলাকায় ব্যাপক যানজট তৈরি হয়েছে। এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

ওই এলাকার সমস্ত যানবাহনকে অন্য রাস্তায় ঘুরিয়ে দেওয়া হচ্ছে। শহরে এর আগে এভাবে ফ্লাইওভার ভেঙে পড়েছিল উল্টোডাঙায়।গত বিধানসভা নির্বাচনের আগে উল্টোডাঙা উড়ালসড়কের তড়িঘড়ি উদ্বোধন করেছিলেন তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। কিন্তু, মমতা ব্যানার্জির সরকারের আমলে ফ্লাইওভারের একাংশ ভেঙে পড়েছিল।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com