নির্মাণের আগেই ভেঙ্গে পড়ল পল্লী বিদ্যুতের সীমানা প্রাচীর! তথ্য দিতে নারাজ কর্তৃপক্ষ

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, মে ৩, ২০১৮

নির্মাণের আগেই ভেঙ্গে পড়ল পল্লী বিদ্যুতের সীমানা প্রাচীর! তথ্য দিতে নারাজ কর্তৃপক্ষ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে নিমার্ণের আগেই ভেঙ্গে পড়ল পল্লী বিদ্যুতের সাব-ষ্টেশনের সীমানা প্রাচীর।

বৃহস্পতিবার (০৩ মে) সরেজমিন ঘুরে দেখা যায়, বিগত কয়েকমাস ধরে শান্তিগঞ্জ হ্যাচারীর পূর্বপাশে পল্লী বিদ্যুতের সাবষ্টেশনের কাজ চলছিল। মেইন বিল্ডিংয়ের কাজ শেষে যখন পূর্ব পশ্চিম ও দক্ষিণ সাইডের সীমানা প্রাচীর নির্মাণ করা হয়েছিল। নির্মাণের শেষ পর্যায়ে এসে পূর্ব পাশের সীমানা প্রাচীরের অর্ধেক অংশ ভেঙ্গে পড়ে যায়। হেলে যায় উভয়পাশের বাকী অংশগুলোও। যেকোন সময় ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রয়েছে। চলমান কাজের কোন সাইনবোর্ড ও টানানো নেই এখানে। নির্মাণাধীন পল্লী বিদ্যুতের সাব-ষ্টেশনের কাজে কত টাকার, বরাদ্দ কবে থেকে, কাজ শুরু কবে, শেষ হবে হেলে যাওয়া ও ভেঙ্গে যাওয়া সীমানা প্রাচীরের দৈর্ঘ্য প্রস্থ উচ্চতা এবং কোন কোম্পানী কাজ করছে।

এ ব্যাপারে জানতে চাইলে সাইডে দেখা শোনার দ্বায়িত্বে থাকা রনি গণমাধ্যম কর্মীদের কাছে কোন তথ্য দিতে নারাজ প্রকাশ করেন। তিনি বলেন, বেশি কিছু জানতে চাইলে পল্লী বিদ্যুতের জেলা নির্বাহী প্রকৌশলী ও জেনারেল ম্যানেজারের সাথে যোগাযোগ করুন।

এ ব্যাপারে পল্লী বিদ্যুতের জিএম অখিল কুমার সাহা ও নির্বাহী প্রকৌশলী সাবের হোসেনের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, আমরা এ বিষয়ে কোন তথ্য দিতে পারবো না। আমরা এখনও কাজ বুঝে পাই নাই। এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর লিখিত প্রতিবেদন পাঠিয়েছি। এ সময় সুনামগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সদস্য সচিব ও এরিয়া পরিচালক ফরিদুর রহমান ফরিদ ও উপস্থিত ছিলেন।

নির্মাণাধীন কাজের সম্পর্কে সাইডে থাকা রনির কাছে সীমানা প্রাচীর ভাঙ্গার বিষয়ে সঠিক কোন তথ্য না পেয়ে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি আগামীকাল শুক্রবার নিজে কাজ পরিদর্শন করবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com