পরিকল্পনামন্ত্রীর অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিরাই আ’লীগের

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

পরিকল্পনামন্ত্রীর অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিরাই আ’লীগের

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিয়েছে দিরাই আওয়ামী লীগ।

 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমেদ।

 

এসময় উপস্থিত ছিলেন- দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুদ্দৌলা, যুগ্ম-সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অবিরাম তালুকদার, সাবেক পৌর মেয়র আজিজুল রহমান বুলবুল, বর্তমান মেয়র বিশ্বজিৎ রায় প্রমুখ।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সোহেল আহমেদ বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার ঘনিষ্ট সহচর মিজানুর রহমানের আমন্ত্রণে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আগামী শনিবার (২০ ফেব্রুয়ারি) সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল গ্রামে একটি হাসপাতাল উদ্বোধন করতে আসছেন। তিনি দলীয় নেতাকর্মীদের না জানিয়ে সফরের কর্মসূচি দেন। স্থানীয় আওয়ামী লীগকে উপেক্ষা করে পরিকল্পনামন্ত্রীর এমন সফরের জন্য উপজেলা আওয়ামী লীগ তীব্র নিন্দা জানান।

 

তিনি বলেন, মিজানুর রহমান মিজান সাবেক যুগ্ম সচিব। জগদল গ্রামে উনার বাড়ি। তিনি কর্মকাল থাকা অবস্থায় বিএনপির আমলে তারেক জিয়ার নেতৃত্ব কাজ করেছেন। মন্ত্রী মহোদয় আসতে আমাদের কোন বাধা নেই, তিনি আওয়ামী লীগ সরকারের মন্ত্রী কিন্তু আওয়ামী লীগ নেতাকর্মীদের না জানিয়ে বিএনপি পন্থীর দাওয়াতে তিনি দিরাই আসছেন। সরকারের উন্নয়ন কর্মসূচিতে আওয়ামী লীগকেই বঞ্চিত করা হয়েছে।

 

জানা যায়, প্রয়াত সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত ২০১৩ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ডা. সৈয়দ মোদাচ্ছের আলীকে নিয়ে ওই হাসপাতালটি উদ্বোধন করেন। প্রায় ৮ বছর পর আবার পুনরায় আগামী ২০ ফেব্রুয়ারি সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল হাসপাতালের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com