পরিচালকের প্রেমীকা তমা!

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৬

পরিচালকের প্রেমীকা তমা!

imagesবিনোদন ডেস্ক : ছবির নায়িকারা সাধারণত নায়কদের সঙ্গে মন দেয়া নেয়া করেন। কিংবা টাকা ওয়ালা প্রযোজকদের সঙ্গে। পরিচালকদের সঙ্গে তাদের প্রেম হলেও সেটা গোপনই থাকে। কিন্তু, ঢাকাই ছবির নায়িকা তমা মির্জা প্রকাশ্যেই একজন পরিচালকের গার্লফ্রেন্ড হলেন। হ্যাঁ, ঠিকই পড়েছেন। তবে, এটি বাস্তবে নয়, বড় পর্দায়। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও মারিয়া তুষার পরিচালিত এর নাম ‘গ্রাস’ ছবিতে পরিচালকের নায়িকা হন তিনি।

এরই মধ্যে কোক স্টুডিওতে এ ছবির বেশিরভাগ কাজের দৃশ্যায়ন শেষ হয়েছে। এ ছবিটি নিয়ে তমা মির্জা বলেন, এখানে আমার চরিত্রের নাম থাকছে তমা। কাহিনীতে একজন পরিচালকের গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করছি। আমার বিপরীতে আছেন আর বি প্রীতম। আগামী ২০শে এপ্রিল থেকে ছবির বাকি অংশের কাজ শুরু হবে। কাজটি ভালো হচ্ছে। আশা করি দর্শকরা এটি পছন্দ করবেন। ‘গ্রাস’ ছবিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন রাণী সরকার, জ্যোতিকা জ্যোতি, কচি খন্দকার, বাদল শহিদ, মনিরা মিঠু, শিখা খান, শুভ খান, কাজী উজ্জল ও শেলী রহমান প্রমুখ।

ছবিতে মোট ৪টি গান রয়েছে। গানের সঙ্গীত পরিচালনা করেছেন আবিদ রনি। শুটিংয়ের পাশাপাশি সম্পাদনার কাজ চলছে। শিগগিরই ‘গ্রাস’ ছবিটি সেন্সরে জমা দেয়ার পরিকল্পনা রয়েছে পরি-চালকের।

আর এদিকে তমা মির্জা ২০শে মে থেকে নতুন ছবির কাজ শুরু করছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এ ছবির নাম ‘চল পালাই’। ছবিটিতে তার সহশিল্পী হিসেব কাজ করবেন শিপন ও শাহরিয়াজ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com