পারিবারিক কলহ: গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

পারিবারিক কলহ: গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জের বাঘায় পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে লাকী বেগম (২৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন।

 

বুধবার (০৩ মার্চ) দুপুর ১টায় উপজেলার বাঘা দক্ষিণ কান্দিগাও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী দানা মিয়াকে (৩৪) আটক করেছে থানা পুলিশ। তিনি বাঘা দক্ষিণ কান্দিগাও এলাকার সুনা মিয়ার ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, দাম্পত্য জীবনে দানা মিয়া ও তার স্ত্রী লাকী বেগমের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। বুধবার দুপুরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে স্বামী ছুরি দিয়ে লাকী বেগমকে উপর্যুপরি কুপাতে থাকেন। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

 

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। ঘটনার পরপরই ঘাতক স্বামী গা ডাকা দিলেও থানা পুলিশ থাকে আটক করতে সক্ষম হয়। তাদের ৩ বছর বয়সী এক ছেলে ও ৫ বছরের একটি মেয়ে রয়েছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। লাশ সিলেট ওসমানী মেডিকেল কলে হাসপাতালের মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com