‘পার পাচ্ছেন না ডিআইজি মিজান’

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, মে ৫, ২০১৮

‘পার পাচ্ছেন না ডিআইজি মিজান’

একাধিক নারী কেলেঙ্কারীর ঘটনায় নানাভাবে আলোচিত-সমালোচিত হয়ে দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়া পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান স্যরি বলেও পার পাবেন না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, অপরাধ প্রমাণিত হলে অবশ্যই তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।’

শনিবার দুপুরে বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্যবিশারদ মিলনায়তনে এক গুণীজন সম্মাননা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রীর এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘স্যরি বললেই কি পার পাওয়া যায়? স্যরি বলে যদি মাফই পাওয়া যাবে তাহলে দেশে আইন-কানুন থাকার কী দরকার! তার বিরুদ্ধে তদন্ত চলছে। প্রমাণিত হলে স্যরি বললেও তাকে মাফ করা হবে না, অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এর আগে অবৈধভাবে অর্জিত সম্পদ নিয়ে তদন্তে গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু করে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত টানা সাড়ে ৭ ঘণ্টা পুলিশের বিতর্কিত ডিআইজি মিজানুর রহমানকে জিজ্ঞাসাবাদ করেন দুদক কর্মকর্তারা।

জিজ্ঞাসাবাদ শেষে ওইদিন বিকালে সাংবাদিকদের ডিআইজি পদমর্যাদার পুলিশ কর্মকর্তা বলেন, সাংবাদিক এক ভদ্র মহিলার সঙ্গে আমার কনভারসেশন হয়েছে, এজন্য আমি স্যরি। এজন্য আমি দুঃখ প্রকাশ করছি।

উল্লেখ্য, ডিআইজি মিজানের বিরুদ্ধে গত জানুয়ারিতে স্ত্রী-সন্তান রেখে অপর এক নারীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে বিয়ে করার অভিযোগ উঠলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনারের (ডিআইজি) পদ থেকে তাকে প্রত্যাহার করা হয়। বর্তমানে তিনি পুলিশ সদর দপ্তরে সংযুক্ত রয়েছেন।

এছাড়া তার বিরুদ্ধে এক সংবাদ উপস্থাপিকাকে বিভিন্নভাবে হয়রানি ও হত্যার হুমকি দেয়ারও অভিযোগ রয়েছে। হুমকির কথোপকথন সম্বলিত একটি অডিও ক্লিপ সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়ে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com