পীরকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, মে ৭, ২০১৬

পীরকে গলা কেটে হত্যা

download-(2)

সুরমা মেইল নিউজ : রাজশাহীর তানোর উপজেলায় মোহাম্মদ শহীদুল্লাহ (৬০) নামে এক পীর সাহেবকে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার (০৬ মে) সন্ধ্যায় রাজশাহীর তানোর উপজেলার বাঁধাইড় ইউনিয়নের একটি আম বাগান থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি তরিকতপন্থি পীর ছিলেন বলে জানা যায়।

শনিবার (০৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে নিহতের ছেলে রাসেল আহম্মেদ থানায় গিয়ে তার মরদেহ শনাক্ত করেন। পরে বাদী হয়ে মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে। শহীদুল্লাহর গ্রামের বাড়ি রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার মহানন্দখালীতে।

এদিকে, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নিহতের ছেলে রাসেল আহম্মেদ জানান- গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি বাড়ি থেকে বের হন। বাড়ি থেকে বের হওয়ার সময় তিনি পার্শ্ববর্তী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর গোলাবাড়ী গ্রামে অন্য এক মুরিদের বাড়িতে যাচ্ছেন বলে জানান। কিন্তু এর পর থেকে তার আর খোঁজ পাচ্ছিলেন না পরিবারের লোকজন।

পরে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় রাজশাহীর তানোর উপজেলার বাঁধাইড় ইউনিয়নের জুমারপাড়ায় আবুল হাসানের আম বাগান থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই সময় নিহত শহীদুল্লাহর মরদেহের পাশ থেকে উদ্ধার হওয়া ব্যাগে ব্যাংকের রশিদ ও হোল্ডিং ট্যাক্সের কাগজ দেখে তার নাম সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। তবে তার ঠিকানা পাওয়া যায়নি। পরে তার ছেলে থানায় এসে লাশ শনাক্ত করেন।

রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, প্রায়ই বিভিন্ন এলাকা থেকে ওই পীরের মুরিদরা তার বাড়িতে আসতেন। তিনিও মাঝে মধ্যে ভক্তদের বাড়িতে যাওয়া-আসা করতেন। এখন হত্যাকাণ্ডের পেছনে এর কোন সংশ্লিষ্টতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com