র‍্যাবের হাতে পীরমহল্লার ক্যাডার পাংজ্ঞাস আটক

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৫

র‍্যাবের হাতে পীরমহল্লার ক্যাডার পাংজ্ঞাস আটক

pangash

সুরমা মেইল : অভশেষে আটক হলেন স্বেচ্ছাসেবকলীগের নেতা পরিচয়কারী ও সিলেট নগরীর জালালাবাদ-পীরমহল্লা এলাকার আলোচিত ক্যাডার বাবুল হোসেন পাঙ্গাস। রবিবার গভীররাতে (সোমবার) জালালাবাদ এলাকায় তার বাসা থেকে র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। এসময় তার কাছে একটি ধারালো দেশীয় অস্ত্র পাওয়া যায়।

প্রসঙ্গত, সম্প্রতি জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত হরতাল বিরোধী মিছিলে কাঁধে কালো ব্যাগ নিয়ে অংশ নিয়েছিলেন বাবুল হোসেন পাঙ্গাস।

মিছিলটি জিন্দাবাজার এলাকায় পৌঁছুলে মিছিলের প্রথম সারিতে অবস্থান করা নিয়ে দুই কর্মীর মধ্যে হাতাহাতির ঘটনায় পাঙ্গাস কাঁধে ঝুলানো ব্যাগ নামিয়ে অস্ত্র বের করার চেষ্টা চালান। এসময় আতঙ্ক দেখা দেয় মিছিলে। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

তখন মিছিলে অংশ নেওয়া বেশ ক’জন নেতা জানান, পাঙ্গাসসহ অন্যান্যেদের ব্যাগে অস্ত্র ছিল বলে ধারণা করা হচ্ছে।

একসময় পীরমহল্লার ছাত্রলীগের উপগ্রুপের ক্যাডার হিসেবেই পরিচিত ছিলেন তিনি। এখন এলাকায় স্বেচ্ছাসেবক লীগ হিসেবে তার পরিচয়।

এর আগেও একাধিকবার পাঙ্গাস নগরীতে সশস্ত্র মহড়া দিয়েছে। পীরমহল্লা ও আশেপাশের ছাত্রলীগের এলাকাভিত্তিক দ্বন্দে আলোচনায় আসেন আবুল হোসেন পাঙ্গাস।

প্রায় দুই বছর আগে সে নগরীর দর্শন দেউড়ী এলাকায় নিজ দলের কর্মীদের সঙ্গে সংঘর্ষকালেও অস্ত্র নিয়ে মহড়া দেয়। ওই সংঘর্ষের সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলিও চালিয়েছিল। ওই ঘটনায় পাঙ্গাসের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়।

এরপর হাউজিং এস্টেট এলাকায় অবস্থায় জামায়াতের দুই নেতার বাসায় আগুন দেয়ার ঘটনায় পাঙ্গাসের নাম আলোচিত হয়। ওই সময় হাউজিং এস্টেট এলাকায় পাঙ্গাসকে অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায়।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com