পুলিশের আগুনে দগ্ধ দোকানি চলে গেলেন না ফেরার দেশে

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০১৬

পুলিশের আগুনে দগ্ধ দোকানি চলে গেলেন না ফেরার দেশে

ag

সুরমা মেইল নিউজ : রাজধানীর মিরপুরের শাহ আলী থানার গুদারঘাট এলাকায় চাঁদার টাকা না পেয়ে পুলিশের ছোড়া তেলের চুলার বিস্ফোরণে দগ্ধ চা-দোকানি বাবুল মাতুব্বর (৫০) মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে তিনি মারা যান।

ঢামেক হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক আবুল কালাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল রাত সাড়ে ৯টার দিকে গুরুতর দগ্ধ বাবুলকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর শরীরের প্রায় ৯৫ শতাংশই দগ্ধ ছিল।

গতকাল বুধবার রাতে রাজধানীর শাহ আলী থানাধীন গুদারাঘাট এলাকায় আগুনে পুড়ে যান চা বিক্রেতা বাবুল। পরিবারের অভিযোগ, চাঁদা না দেওয়ায় পুলিশ লাঠি দিয়ে আঘাত করে বাবুলকে। এর পর পাশে থাকা চুলার আগুনে গুরুতরভাবে দগ্ধ হন তিনি।

বাবুলের স্বজনদের দাবি, মাদক ব্যবসার প্রতিবাদ করায় বেশ কিছুদিন ধরেই পুলিশ বাবুলকে হয়রানি করে আসছিল। গত রাতে পুলিশের কয়েক সদস্য দোকানে গিয়ে বাবুলের কাছে চাঁদা দাবি করলে তিনি তা দিতে অস্বীকার করেন। এ সময় একজন পুলিশ সদস্য দোকানের স্টোভের চুলায় লাঠি দিয়ে আঘাত করলে সেখান থেকে তেল ছিটকে এসে বাবুলের জ্যাকেটে লাগে। এতে তাঁর শরীরে আগুন ধরে যায়।
তবে এ অভিযোগ অস্বীকার করেছে শাহ আলী থানা পুলিশ।

হামলাকারী দেলোয়ার হোসেন নিজেকে শাহ আলী থানার পুলিশ কনস্টেবল পরিচয় দেন বলে অভিযোগ বাবুলের পরিবারের। তবে অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। পুলিশের দাবি থানার ‘সোর্স’ দেলোয়ার এ ঘটনার সঙ্গে জড়িত। পুলিশ জানিয়েছে, সোর্স দেলোয়ারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাঁর বিরুদ্ধে থানায় মামলা হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com