পুলিশের চাকুরীতে জৈন্তাপুরের ২৭ জনকে থানা পুলিশের সংবর্ধনা

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮

পুলিশের চাকুরীতে জৈন্তাপুরের ২৭ জনকে থানা পুলিশের সংবর্ধনা

সিলেটের জৈন্তাপুর উপজেলা থেকে বাংলাদেশ পুলিশ ট্রেনিং রিক্রুট কনেষ্টেবল পুরুষ ও মহিলা পদে গত ফেব্রুয়ারী মাসে নিয়োগ প্রাপ্ত হয়ে মৌলিক প্রশিক্ষণ গ্রহণের জন্য কেন্দ্রে প্রবেশের প্রক্কালে দু’জন মহিলাসহ ২৭জন সুযোগ পাওয়ায় জৈন্তাপুর থানা পুলিশ তাদেরকে সংবর্ধনা প্রদান করেছে।

রোববার দুপুর ১টায় জৈন্তাপুর মডেল থানার আয়োজনে সংবর্ধনা প্রদান কালে উপস্থিত ছিলেন- কানাইঘাট সার্কেল সিনিয়র এএসপি আমিনুল ইসলাম সরকার, জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ খান মো: মাঈনুল জাকির, অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ার জহিদ, সেকেন্ড ইন কমান্ড ইন্দ্রনীল ভট্টাচার্জ রাজনসহ সকল এসআই, এএসআই এবং পুলিশ সদস্যবৃন্দ।

পুলিশ টেনিংয়ের জন্য ২ মহিলাসহ ২৭জন কনেষ্টেবল পদে নিয়োগ প্রাপ্তদের ফুল দিয়ে বরন করে তাদেরকে মিষ্টি মুখ করানো হয়।

সংবর্ধনা কালে সার্কেল এএসপি আমিনুল ইসলাম বলেন, বাংলাদেশের আইন শৃংঙ্খলা রক্ষার জন্য পুলিশ বিভাগ গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। তারই ধারবাহিকতায় পুলিশ বাহিনীতে নতুন কনেষ্টেবল নিয়োগের মাধ্যমে এই বিভাগকে আরও শক্তিশালি করা হল। এবারই প্রথম ১শত টাকায় পুলিশ নিয়োগ করা হয়েছে। পুলিশের ইতিহাসে নিয়োগটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে। আর তোমরা সততা নিষ্ঠা এবং কঠোর ট্রেনিংয়ের মাধ্যমে এই বাহিনীকে যোগদান করে দেশের এবং পুলিশ বাহিনীর সুনাম অক্ষুন্ন রাখবে বলে আমাদের বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com