প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন শিরিন শিলা

প্রকাশিত: ১:৪২ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯

প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন শিরিন শিলা

বিনোদন ডেস্ক : ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতা। এর গ্র্যান্ড ফিনালে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে বিজয়ীর মুকুট জিতে নিয়েছেন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা।

 

বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয় এর গ্র্যান্ড ফিনালে। এতে প্রথম রানার্স আপ হয়েছেন আলিশা ইসলাম আর দ্বিতীয় রানার্স আপ জেসিয়া ইসলাম।

 

চ্যাম্পিয়ন শিলার মাথায় ৭৫০টি ডায়মন্ড খচিত প্রায় ২০ লাখ টাকা মূল্যের শৈল্পিক মুকুট (ক্রাউন) পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স (১৯৯৪) ও বলিউড তারকা সুস্মিতা সেন। যিনি এই আয়োজনের বিশেষ আকর্ষণ ও অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন।

 

সুস্মিতা সেন বলেন, মিস ইউনিভার্সের প্ল্যাটফর্ম-এর মাধ্যমে আমাকে সারা বিশ্ব চিনেছে। এ ধরনের আন্তর্জাতিকমানের আয়োজনে অংশ নেওয়ার জন্য ভাষা ব্যাপার না, আত্মবিশ্বাসটাই আসল।

 

প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হওয়ার অনুভূতি জানিয়ে শিরিন আক্তার শিলা বলেন, আজ থেকে আমিই বাংলাদেশ। আমার বাবা একজন সৈনিক (বিজিবি)। বাবার মতো আমিও দেশের জন্য কাজ করতে চাই।

 

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর মূল বিচারক হিসেবে ছিলেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com