প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যাবে সাকিবকে

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৫

প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যাবে সাকিবকে
sakib
সুরমা মেইলঃ আগামী ২২ নভেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর তৃতীয় আসর। রংপুর রাইডার্স ও চিটাগাং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু হবে।

আগে জানা গিয়েছিলো, বিপিএলে প্রথম কয়েকটি ম্যাচে থাকতে পারবেন না রংপুর রাইডার্সের সাকিব আল হাসান। কিন্তু না, প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যাবে সাকিবকে।

সোমবার রাজধানীর গুলশানে একটি অনুষ্ঠানে এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের ফ্র্যাঞ্চাইজি আই স্পোর্টসের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

তিনি জানিয়েছেন, রংপুর রাইডার্সের অধিনায়ক হিসেবে সাকিবই থাকছেন। তার সঙ্গে আমাদের নিয়মিত যোগাযোগ হচ্ছে। তিনি ২০ অথবা ২১ নভেম্বর ঢাকায় ফিরবেন। তাই প্রথম দিন থেকেই খেলবেন তিনি।

সম্প্রতি কন্যা সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। স্ত্রী ও সন্তানের পাশে থাকতে তিনি সদ্য সমাপ্ত জিম্বাবুয়ে সিরিজে মাত্র একটি ম্যাচ খেলেই যুক্তরাষ্ট্রে চলে গিয়েছিলেন। এখন তিনি যুক্তরাষ্ট্রেই অবস্থান করছেন।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ শেন জার্গেনসন রংপুরের হেড কোচ হিসেবে আগামীকাল বাংলাদেশে আসছেন বলেও জানান রফিকুল ইসলাম। সহাকারী কোচ হিসেবে থাকবেন জাতীয় দলের সাবেক বাঁহাতি স্পিনার মোহাম্মদ রফিক।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com