প্রধান বিচারপতি এস কে সিনহার বাড়িতে বোমা আতঙ্ক

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০১৬

প্রধান বিচারপতি এস কে সিনহার বাড়িতে বোমা আতঙ্ক

10655

সুরমা মেইল নিউজ : প্রধান বিচারপতি এস কে সিনহার গ্রামের বাড়িতে বোমাসদৃশ একটি বস্তু উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ ফেব্রুয়ারি) সকালে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার তিলকপুর গ্রামস্থ বাড়ির পাশের একটি জমি থেকে পুলিশ বোমাসদৃশ ওই বস্তুটি উদ্ধার করে। বস্তুটি দেখতে পেয়ে বাড়িসহ আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বস্তুটি বোমা কি-না তা পরীক্ষার জন্য সিলেট থেকে বিষ্ফোরক বিশেষজ্ঞ টিম আসছে বলে জানা গেছে। বস্তুটি পুলিশি হেফাজতে রয়েছে। জানা যায়- সোমবার সকালে বিচারপতি এস কে সিনহার বাড়ির কাজের লোক নৃপেন্দ্র বোমাসদৃশ বস্তুটি দেখতে পেয়ে বাড়ির লোকজনকে জানান। বসতঘরের প্রায় দেড়শ’ ফুট দূরে জমিতে বস্তুটি দেখতে পেয়ে বিষয়টি প্রতিবেশি লোকজনকে জানান।

বিচারপতি এস কে সিনহার প্রতিবেশী অশ্বিনী কুমার সিংহ জানান- বস্তুটি দেখতে পেয়ে প্রথমে বিচারপতির বাড়ির নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্য নজরুল ইসলামকে অবহিত করা হয়। পরে নজরুল বিষয়টি কমলগঞ্জ থানা পুলিশকে জানালে সংবাদ পেয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মো. শাহীন, কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা ঘটনাস্থলে আসেন। পরে র‌্যাব-৯’র ডিএডি আব্দুল আজিজের নেতৃতে র‌্যাবের একটি টিম, কুরমা বিএওপি বিজিবির কোম্পানী কমান্ডার আকবর হোসেনের নেতেৃত্বে বিজিবির একটি টিমও সেখানে পৌঁছে। পুলিশ বোমাসদৃশ বস্তুটি উদ্ধার করার সময় সেখানে একটি ম্যাপও পায়।

অশ্বিনী কুমার আরো জানান- গত কয়েকদিন যাবত প্রধান বিচারপতির স্ত্রী তিলকপুরের গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। তবে রবিবার তিনি বাড়িতে ছিলেন না; এক আত্মীয়ের বাড়িতে ছিলেন।

এ বিষয়ে মৌলভীবাজারের এএসপি (সার্কেল) মোল্লা মো. শাহীন বলেন- বস্তুটি পর্যবেক্ষণের জন্য সিলেট থেকে বিশেষজ্ঞ টিম কমলগঞ্জে আসছে। তারা বস্তুটি পর্যবেক্ষণ করবে। কারা এ কাজ করেছে সে ব্যাপারেও কোনো তথ্য পাওয়া যায়নি বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ২০১৩ সালের ১১ ডিসেম্বর যুদ্ধাপরাধী জামায়াত নেতা আবদুল কাদের মোল্লার মৃত্যুদণ্ডের রায় দেওয়া আপিল বেঞ্চের সদস্য বিচারপতি এস কে সিনহার এই বাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। পেট্রোল ঢেলে বসতঘরের বারান্দায় আগুন দিলে একটি ঘরের কাঠের জানালা ও চেয়ার পুড়ে যায়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com