প্রবাসীদের জঙ্গি বিরোধী অবস্থান নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৬

প্রবাসীদের জঙ্গি বিরোধী অবস্থান নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

download-1সুরমা মেইল ডেস্ক :: বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীদের জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সময় বুধবার ৭০তম জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, “জঙ্গিদের মদদ দেয়া, খুন করা, মানুষ পোড়ানো, যুদ্ধাপরাধীদের বাঁচানোর চেষ্টা-এসব অপরাধে যারা অপরাধী, তাদেরও বিচার ইনশাল্লাহ বাংলাদেশে আমরা করব।”

দেশের ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরতে প্রবাসীদের কাজ করে যাওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী। এ সময় তিনি জঙ্গিবাদ দমনে সরকারের কঠোর অবস্থানের কথা জানান।

“প্রবাসে থাকেন, আপনারাও কিন্তু এই জঙ্গিবাদবিরোধী আমরা শিক্ষক, মসজিদের ইমাম থেকে শুরু করে প্রত্যেকটা ধর্মীয় প্রতিষ্ঠানের, তাদের যারা ধর্মীয় শিক্ষাগুরু, আমাদের অভিভাবক, সব শ্রেণি-পেশার মানুষ, আমাদের নির্বাচিত প্রতিনিধি, বিভিন্ন দলের নেতাকর্মী আমরা সবাইকে নিয়ে এবং বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাসহ প্রত্যেকে, সবাই মিলে কিন্তু এক হয়ে জঙ্গিবাদবিরোধী ভূমিকা নেওয়ার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি।”

জন্মদিন উপলক্ষে নিজের জীবনসংগ্রাম নিয়ে রচিত একটি বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেপ্টেম্বরের ২৮ তারিখ ৭০ বছরে পা রাখেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। যুক্তরাষ্ট্র সফরের সময় বাড়ানোর পর যে হোটেলে তিনি অবস্থান করছেন, সেখানেই হয় ছোট্ট আনুষ্ঠানিকতা। সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুর জন্য ছিল না কোনো কেক কাটার ব্যবস্থা। তারপরও আশপাশের অঙ্গরাজ্যগুলো থেকে যোগ দেন নেতাকর্মী ও সমর্থকরা।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com