প্রাইভেটকার দিয়ে গাঁজা পাচারকালে গ্রেপ্তার ১

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২১

প্রাইভেটকার দিয়ে গাঁজা পাচারকালে গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : প্রাইভেটকার দিয়ে গাঁজা পাচারকালে সিলেটের ওসমানীনগর থেকে মো: রুবেল (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

 

রোববার (০৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে প্রাইভেটকার যোগে ২০ কেজি গাঁজা পাচারকালে র‌্যাব-৯, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) সুনামগঞ্জ’র একটি আভিযানিক দল ওসমানীনগরের শেরপুর টোলপ্লাজার দক্ষিণপাশর্^ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

সোমবার (০৬ ডিসেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, প্রাইভেট কার দিয়ে গাঁজা পাচার হচ্ছে সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৯, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) সুনামগঞ্জ’র একটি আভিযানিক দল।

 

এ সময় ওসমানীনগরের টোলপ্লাজার দক্ষিণপাশর্^ দ্রুতগতির প্রাইভেটকারটিকে সিগন্যাল দিলে অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী রুবেলকে গ্রেপ্তার করা হয়। পরে তল্লাশি চালিয়ে গাড়ি থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় প্রাইভেটকারটিকেও।

 

গ্রেপ্তার মো: রুবেল (২৪) এসএমপির জালালাবাদ থানাধীন আখালিয়া মৃত: মজনু মিয়ার ছেলে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন মামলা দায়ের করে ওসমানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com