প্লে অফ বাঁচিয়ে রাখলো রংপুর, আরো একটি হার সিলেটের

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

প্লে অফ বাঁচিয়ে রাখলো রংপুর, আরো একটি হার সিলেটের

ক্রীড়া প্রতিবেদক : শুক্রবার (০৩ জানুয়ারি) দিনের দ্বিতীয় নিজেদের মাঠে  সিলেট থান্ডারকে ৩৮ রানে হারিয়ে প্লে অফে খেলার আশা বাঁচিয়ে রাখলো রংপুর রেঞ্জার্স৷ নিজেদের বাকি দুই ম্যাচের দুটিতেই জয় পেলে প্লে অফের দরজা খুলে যাবে রংপুরের জন্য। অন্যদিকে আরো একটি পরাজয় যোগ হল সিলেটের ঝুলিতে।

 

রংপুরের দেয়া ২০০ রানের বড় টার্গেটে ব্যাট করতে নেমে বেশ দ্রুত রান তোলে সিলেট থান্ডারও। তবে নিয়মিত উইকেটি হারিয়ে জয়ের পথটা আর সহজ করতে পারেনি স্বাগতিক দল। জনসন চার্লসের পরিবর্তে আব্দুল মজিদকে দিয়ে ওপেন করিয়েও লাভের লাভ হয়নি, মজিদ ফিরেছেন ৭ রান করে। আরেক দফায় ব্যর্থ হয়েছেন আন্দ্রে ফ্লেচারও (১৯)। তবে মোহাম্মদ মিঠুন ও শেরফান রাদারফোর্ডে চড়ে ১১.১ বলেই ১০০ রান তুলে ফেলে সিলেট। ২২ বলে ৩০ রান করে ফেরেন মিঠুন।

 

আরও পড়ুন » অবশেষে সিলেটের বিপক্ষে জ্বলে উঠলেন ওয়াটসন

 

মিঠুন ফিরে গেলে দলকে টেনে নেওয়ার পুরো দায়িত্ব নিয়ে নেন রাদারফোর্ড। বাকিদের আসা যাওয়ার মিছিলে ৩১ বলে তুলে নেন ফিফটি। আগের ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলা সোহাগ গাজী ফিরেছেন মাত্র ১ রান করে। ৩৭ বলে ৬০ রান করে রান আউটে কাটা পড়েন রাদারফোর্ডও। শেষদিকে নাইম হাসানের ব্যাট থেকে আসে ১২ রান। সিলেট অলআউট হওয়ার আগে থামে ১৬১ রানে।

 

রংপুরের হয়ে দুটি করে উইকেট নেন মুস্তাফিজুর রহমান,তাসকিন আহমেদ ও লুইস গ্রেগরি।

 

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে দুই ওপেনার ব্যাটসম্যান নাঈম শেখ এবং শেন ওয়াটসন। দুইজন মিলে ওপেনিং জুটিতে যোগ করেন ৭৭ রান। তবে ৩৩ বলে ৪২ রান করে মনির হোসেনের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন নাঈম শেখ।

 

নাঈম ফিরলেও ব্যাট হাতে ঝড় তুলেন শেন ওয়াটসন। মাত্র ৩১ বলে তুলে নিয়েছেন ঝড়ো অর্ধশতক। পরবর্তীতে ৫ ছক্কা ও ৬ চারে ৩৬ বলে ৬৮ রানে এবাদতের বলে ফিরেন অজি এই ব্যাটসম্যান। শেষ দিকে মোহাম্মদ নবীর ১৭ বলে ২৩ রানের ইনিংস নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৯৯ রান জড়ো করে রংপুর রেঞ্জার্স।

 

সংক্ষিপ্ত স্কোর :-

রংপুর রেঞ্জার্স ১৯৯/৫ (২০), নাইম ৪২, ওয়াটসন ৬৮, সান্টোকি ৪-০-৫৬-১, এবাদত ৪-০-৩০-২।

 

সিলেট থান্ডার ১৬১/১০ (১৯.১) মিঠুন ৩০, রাদারফোর্ড ৬০, মুস্তাফিজ ৩.১-০-১৮-২, তাসকিন ৪-০-৩৯-২।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com