ফেসবুকে প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের বিকৃত করে প্রচারণা, সিলেটে গ্রেপ্তার ১

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

ফেসবুকে প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের বিকৃত করে প্রচারণা, সিলেটে গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সরকারের অন্যান্য মন্ত্রীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত বিশেষ ব্যক্তিদের বিকৃত ও কুরুচিপূর্ণভাবে উপস্থাপন করার অপরাধে মো: খালেদ মিয়া নামের এক বিকৃত চিন্তাধারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

 

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দুপুর আড়াইটায় সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার ব্যবহৃত মোবাইল সেট জব্দ করে র‌্যাব।

 

গ্রেপ্তারকৃত মো: খালেদ মিয়া (৩৫) সুনামগঞ্জের ছাতক থানাধীন গণেশপুর (বাহাদুরপুর) গ্রামের মৃত হারিস উদ্দিনের ছেলে।

 

শুক্রবার (০৬ ডিসেম্বর) গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো: মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসপি সত্যজিৎ কুমার ঘোষ’র নেতৃত্বে বৃহস্পতিবার বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর পুর্ব জিন্দাবাজার থেকে বিকৃত চিন্তাধারী খালেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে তিনি জানান, গ্রেপ্তারকৃত খালেদ মিয়া সোশ্যাল মিডিয়া তথা তার ব্যবহৃত ফেইসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সরকারের বিভিন্ন মন্ত্রী ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের কুরুচিপূর্ণ, অশ্লীল ছবি শেয়ার এবং পোস্ট করে তার ব্যবহৃত ফেইসবুকের মাধ্যমে প্রচার করে আসছে।

 

উদ্ধারকৃত মোবাইল ফোনের মধ্যে প্রধানমন্ত্রী, মন্ত্রীসহ আরো কয়েক জন দায়িত্বপ্রাপ্ত বিশেষ ব্যক্তিবর্গকে বিকৃত ও কুরুচিপূর্ণভাবে উপস্থাপন করা হয়েছে যা তার মোবাইল’র গ্যালারিতে স্ক্রিন শর্ট-এ সংরক্ষিত আছে।

 

গ্রেপ্তারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com