বখাটেপনা সইতে না পেরে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

বখাটেপনা সইতে না পেরে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ : বখাটেপনা সইতে না পেরে সুনামগঞ্জের তাহিরপুরে মাধ্যমিকে পড়ুয়া এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। ওই স্কুলছাত্রী সিলেট এম.এ.জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

অভিযুক্ত যুবকের নাম রকিব মিয়া (২০)। সে উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ণিকুল গ্রামের আলী রাজার ছেলে।

 

রোববার (১৪ ফেব্রুয়ারি) ভিকটিমের পিতা এ ব্যাপারে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

 

রোববার রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বলেন, অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছেন।

 

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ কুল মডেল উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া দক্ষিণ কুল গ্রামের কৃষকের ১৪ বছর বয়সী স্কুল ছাত্রীকে একই গ্রামের আলী রাজার ছেলে প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখাত হলে গত কয়েকমাস ধরেই নানাভাবে যৌন হয়রানী করে আসছিলো।

 

বিষয়টি নিয়ে গত মাস চারেক পুর্বে গ্রাম্য সালিস বৈঠক হলেও বখাটেপনার লাগাম টেনে ধরতে পারেননি রকিবের অভিভাবক ও পরিবারের লোকজন।

 

পরবর্তীতে রকিব ওই স্কুল ছাত্রীর মায়ের মুঠোফোনে বিভিন্ন সময় আপত্তিকর ক্ষুদে বার্তা (এসএমএস) পাঠাত এমনকি গ্রামের লোকজনকে তাও জানান দিত।

 

এভাবে দিনের পর দিন বখাটেপনা, যৌন হয়রানীর মত অপমান সইতে না পেরে গত শুক্রবার রাতে ওই স্কুল ছাত্রী নিজ বাড়িতে বিষপানে (কীটনাশক) আত্মহত্যার চেষ্টা করেন।

 

রোববার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ কুল গ্রামের অভিযুক্ত যুবক রকিবের পিতা আলী রাজার মুঠোফোনে এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তিনি বলেন, আপাতত আমার ছেলে বাড়িতে নেই, ছেলে যদি কোন অপরাধ করে থাকে তাহলে তার বিচার হোক।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com