বদলে গেছেন মেসি, ফুটবল দুনিয়ায় হৈ-চৈ

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৬

বদলে গেছেন মেসি, ফুটবল দুনিয়ায় হৈ-চৈ

500x350_7fdff4858e09879fa4255ee1a17b6a29_147998_1

স্পোর্টস ডেস্ক : মেসির ‘রৌপ্যকেশ’ নিয়ে ফুটবল দুনিয়ায় বেশ হৈ-চৈ শুরু হয়েছে। ভক্ত থেকে শুরু করে তারকারা পর্যন্ত নতুন ‘হেয়ার স্টাইল’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গরম করে তুলছেন।

গতকাল বার্সেলোনা তারকার স্ত্রী মেসির নতুন চুলের এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। সঙ্গে সঙ্গে লাইক আর কমেন্টসের হিড়িক পড়ে যায়।

অনেকে বলছেন, মেসি এই চুলের ‘স্টাইল’ অনুকরণ করেছেন। কেননা রুপালি রঙের চুলে মাঠে নামেন এমন বেশ কয়েকজন তারকা আছেন। তাদের মধ্যে ফিল জোনস, অ্যারন র্যামসি এবং সামির নাসরি অন্যতম।

মেসি কোপা আমেরিকা থেকে নতুন ‘লুক’ নেয়া শুরু করেন। মুখে দাড়ি রেখেছিলেন। গুজব রটেছিল কোপা না জিতে দাড়ি কাটবেন না। শেষ পর্যন্ত ফাইনালে পেনাল্টি মিস করে শিরোপা হাতছাড়া করেন।

মুখে রয়ে যায় দাড়ি। ওই রাতেই অবসরের ঘোষণা দিয়ে দেন। দেশে ফিরে চলে যান ছুটিতে। শোনা যাচ্ছে, ছুটি সংক্ষিপ্ত করে বার্সায় ফিরবেন।

মেসির চুল নিয়ে মন্তব্য করতে যেয়ে আইরিশ মিডফিল্ডার এইডান ওয়ালস লিখেছেন, মেসি তার আইডলের হেয়ারকাট নকল করেছেন! এইডান মূলত মজা করে র্যামসির চুলের কথাই বলতে চেয়েছেন।

জার্মানির জনপ্রিয় পপ তারকা সান্দ্রা আহ্বান জানিয়েছেন, মেসি নতুন চুল ডিলিট করো।

ইতালির ফ্যাবিও বর্নি তো সরাসরি দাবি করেছেন মেসি তাকে নকল করেছেন। সঙ্গে তিনি মেসিভক্তদের খোটাও দিয়েছেন, সুতারং কাকে তোমাদের সুন্দর মনে হচ্ছে? টিম মেসি, বুঝতে পারছ কি সে আমাকে নকল করেছে!

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com