বন্যার্তদের মধ্যে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

বন্যার্তদের মধ্যে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র ত্রাণ বিতরণ

সিলেট :
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র উদ্যোগে এবং প্রবাসীদের অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ, শুকনা ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

বুধবার (২২ জুন) সকালে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের এয়ারপোর্ট কাকুয়ারপার, মহালধিক, ছালেহপুর এবং জৈন্তাপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা’র সভাপতিত্ব ও সেক্রেটারী মাহমুদা সুলতানা স্বপ্না’র পরিচানায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের ডাইরেক্টার লায়ন নাজনীন হোসেন, লায়ন বাবলী চৌধুরী, লায়ন আছিয়া খানম শিকদার, লায়ন সানজিদা খানম প্রমুখ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানের ইঞ্জিনিয়ার ইদ্রিস মিয়া, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, সদস্য বিলাল আহমেদ ইমরান, সাংবাদিক এমদাদুল হক সোহাগ, নূরানী সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার সভপতি মোছাঃ ফাতেমা জান্নাত, সাদিকুর রহমান খোকা, আজিজুল ইসলাম, শাহাব উদ্দিন শুভ, আব্দুল্লাহ, ইলিয়াস সহ মুরব্বিয়ান, সমাজসেবী ও যুবসমাজের নেতৃবৃন্দ।

 

অনুষ্ঠানে রান্না করা খাবার, ত্রাণ, বিস্কুট, ব্রেড, মুড়ি, কলা, খাবার স্যালাইন, পানি ইত্যাদি বিতরণ করেন ক্লাব নেতৃবৃন্দ।

 

বক্তারা বলেন, বন্যার্তদের পাশে সহায়তা নিয়ে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। বন্যা সহ বিভিন্ন দুর্যোগে বঞ্চিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন ও সাহায্যে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার মানব সেবামুলক কার্যক্রম অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে খাবার বিতরণ করছে।

 

বক্তারা লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার মত সকল সামাজিক সংগঠনগুলোকে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com