বরের গাড়িতে হামলা চালিয়ে বউ ছিনতাই !

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০১৫

bou
সুরমা মেইলঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় ফিল্মি কায়দায় বরের গাড়ি বহরে হামলা চালিয়ে অস্ত্রের মুখে কনেকে ছিনতাই করে নিয়ে গেছে একদল সন্ত্রাসী। সন্ত্রাসীদের হামলায় বরসহ পাঁচজন আহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার হওয়া সুবর্ণা আক্তারের বাবা আব্দুল লতিফ জানান, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও চৌধুরী বাড়ি এলাকায় তাদের বাড়ি। তার মেয়ে সুবর্ণার (১৮) সঙ্গে প্রায় এক মাস আগে গত ৯ অক্টোবর রূপগঞ্জ উপজেলার দাউদপুর পুটিয়া গ্রামের জহিরুল হকের ছেলে নাদিমের (২৫) বিয়ের কাবিন হয়।

৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান শেষে কনের বাড়ি থেকে প্রাইভেটকার যোগে বর পক্ষ কনেকে নিয়ে রূপগঞ্জে বরের বাড়িতে যাচ্ছিল। পথে উপজেলার রসুলপুর গেলে দুটি সিএনজি অটোরিকশা বরের গাড়ি সামনের দিক থেকে গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই টেকপাড়া এলাকার হাতেম আলীর ছেলে মোফাজ্জল (২৪), জামাল উদ্দিনের ছেলে আলমগীর (২০), ইসমাইল মেম্বারের (ইউনিয়ন পরিষদের সদস্য) ছেলে রাকিবসহ (১৯) সাত থেকে আটজন পিস্তল, চাপাতি, ছুরি নিয়ে বর নাদিম ও বরযাত্রীদের ওপর হামলা চালায়। তাদের পিটিয়ে নববধূ সুবর্ণাকে জোর করে সিএনজি অটোরিকশায় তুলে মাধবদীর দিকে চলে যায়। এ সময় বর নাদিমসহ বর পক্ষের পাঁচজন আহত হয়েছে।

শুক্রবার রাতে কনের বাবা আব্দুল লতিফ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ নববধূ সুবর্ণাকে উদ্ধারে ও সন্ত্রাসীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে। তিনি দাবি করেন, মেয়েটির সঙ্গে মোফাজ্জলের প্রেমের সম্পর্ক ছিল। হয়তো এ কারণে ছেলেটি তাকে নিয়ে পালিয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com