বাংলাদেশের ভাবমূর্তি কিছুটা হলেও নষ্ট করেছে ক্রিকেটাররা : পাপন

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

বাংলাদেশের ভাবমূর্তি কিছুটা হলেও নষ্ট করেছে ক্রিকেটাররা : পাপন

সুরমা মেইল ডেস্ক : বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি কিছুটা হলেও নষ্ট করেছেন ক্রিকেটাররা, অভিযোগ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, অচিরেই ম্যাচ ফিক্সিংয়ের গোমর ফাঁস হচ্ছে।

 

মঙ্গলবার (২২ অক্টোবর) বিসিবিতে ক্রিকিটারদের আন্দোলন নিয়ে জরুরি বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

 

পাপন বলেন, আমি বিশ্বাস করতে পারছি না। আমাদের ক্রিকেটাররা এমন কিছু করতে পারে ভাবতেই পারছি না। তাদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক অনেক গভীর। সবাই সব সমস্যার সমাধানে আমার কাছে আসে। আমি যথাসাধ্য সমাধান করার চেষ্টা করি। কিন্তু এবার ওরা আমাকে কিছুই জানায়নি। আমি ওদের দাবিগুলো বুঝতে পারছি না।

 

তিনি বলেন, ওদের দাবিগুলো আমাদের না জানিয়ে খেলা বন্ধ করে দিয়েছে, এটা ভাবা যায় না। এভাবে কেউ খেলা বন্ধ করে দেবে? এসবের পেছনে নিশ্চয়ই কোনো ষড়যন্ত্র আছে। বিসিবি নিয়ে কিছু বললে বলুক, কিন্তু খেলা বন্ধ করে দেবে? আমার দৃঢ় বিশ্বাস বেশির ভাগ খেলোয়াড় জানে না আসল পরিকল্পনা কী? হয়তো দুই-একজন এটা জানে। সবকিছু বের হয়ে আসবে। অপেক্ষা করুন।

 

এর আগে সোমবার (২১ অক্টোবর) বেতন বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে হঠাৎ করেই ধর্মঘটের ডাক দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ও প্রথম শ্রেণির ক্রিকেটাররা। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা কোনো ধরনের প্রতিযোগিতায় অংশ নেবেন না বলে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com