বাংলাদেশ-ভারত ম্যাচ রাত ৮টায়

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৬

বাংলাদেশ-ভারত ম্যাচ রাত ৮টায়

images

স্পোর্টস ডেস্ক : টি-২০ বিশ্বকাপ গত মাসে ঘরের মাটিতে অনুষ্ঠিত ভারতের বিরুদ্ধে দুইটি ম্যাচ খেলে দুইটিতেই হেরেছিল বাংলাদেশ। এবার স্বাগতিক ভারতের মুখোমুখি হতে যাচ্ছে টাইগাররা। বুধবার বেঙ্গালুরুতে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের এই ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত আটটায়। বাংলাদেশ ইতোমধ্যে দুইটি ম্যাচ খেলে দুইটিতেই হেরেছে। আর ভারত দুইটি ম্যাচ খেলে জিতেছে একটিতে। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে হলে বাংলাদেশের জয়ের কোনও বিকল্প নেই। ভারতের অবস্থাও প্রায় একই।

প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে খানিকট ব্যাকফুটে রয়েছে তারা। গ্রুপ-২ থেকে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে নিউজিল্যান্ড। একটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে চার নম্বরে রয়েছে ভারত। দুই ও তিন নম্বরে রয়েছে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। ঘরের মাঠে গ্রুপ পর্ব থেকেই বাদ যেতে চাই না ভারত। যে কারণে গ্রুপ পর্বে বাকি দুই ম্যাচে তাদের শুধু জিতলেই হবে না। রান রেটও বাড়াতে হবে। দলের খেলোয়াড়দের এই বিষয়ে সতর্ক করে দিয়েছেন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও।

দুই ম্যাচ হেরে ব্যাকফুটে থাকলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেন পর্ব থেকে খালি হাতে ফিরতে চাই না বাংলাদেশও। মনে রাখার মত কিছু করেই এই আসর শেষ করতে চাই টাইগাররা। এমনই প্রত্যাশা করেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। গত ম্যাচে পেটের পীড়ার কারণে মাঠে নামতে পারেননি টাইগার অলরাউন্ডার তামিম ইকবাল। আজও তাকে নিয়ে অনিশ্চয়তা রয়েছে। ওয়ানডেতে ভারতের বিপক্ষে পাঁচটি জয় থাকলেও টি-টোয়েন্টিতে এখনও জয় পায়নি বাংলাদেশ। ভারতের বিরুদ্ধে চারটি টি-টোয়েন্টি খেলে চারটিতেই হেরেছে টাইগাররা।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com