বানিয়াচংয়ে সম্পত্তির লোভে ৩ নারীর উপর অ্যাসিড নিক্ষেপ

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৬

বানিয়াচংয়ে সম্পত্তির লোভে ৩ নারীর উপর অ্যাসিড নিক্ষেপ

download (3)

সুরমা মেইল নিউজ : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় সম্পত্তির লোভে বিরোধ এর জের ধরে ৩ নারীর উপর অ্যাসিড নিক্ষেপ করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

অ্যাসিডে দগ্ধরা হলেন, ওই গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী সাফিয়া খাতুন (৩৫), জিতু মিয়া স্ত্রী মনোয়ারা খাতুন (৩২) ও তার বোন নজরুল ইসলামের স্ত্রী আমেনা খাতুন (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার কুমড়ি পেরেংগিটিলা গ্রামের আব্দুর রাজ্জাকের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে একই গ্রামের সাদিকুর রহমানের। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে আদালতে মামলা মোকদ্দমাও রয়েছে। এরই জের ধরে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সাদিকুর রহমান ও তার লোকজন আব্দুর রাজ্জাকের ঘরে প্রবেশ করে তাকে না পেয়ে ওই তিন নারীর ওপর অ্যাসিড নিক্ষেপ করে। পরে তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মমিন উদ্দিন চৌধুরী জানান, মনোয়ারা, আমেনা খাতুন ও সাফিয়া খাতুন নামে ৩ নারী ভর্তি হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের অ্যাসিড ছোড়া হয়েছে। তবে পরীক্ষা-নিরীক্ষার পর বুঝা যাবে আসলে অ্যাসিড কিনা।

এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অ্যাসিড নিক্ষেপের ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com