বাসচাপায় টমটমে থাকা রোগীসহ ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

বাসচাপায় টমটমে থাকা রোগীসহ ৩ জনের মৃত্যু

সুরমা মেইল ডেস্ক : খুলনার ডুমুরিয়ায় একটি বেপরোয়া বাসের চাপায় ব্যাটারী ইজিবাইকের (টমটম) চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় উপজেলার চুকনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- ইজিবাইক চালক ইউনুস আলী (৩৫), পাইকগাছার গদাইপুরের বাসিন্দা রাজিবুল ইসলাম (৪০) ও যাত্রী মো. হাবিবুর রহমান (৪০)।

 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, অসুস্থ হাবিবুর রহমানকে চিকিৎসা করানোর জন্য খুলনায় নিয়ে আসেন রাজিবুল ইসলাম। খুলনা মহানগরীর ময়লাপোতার একটি ডায়াগনস্টিক সেন্টারে হাবিবুরের টেস্ট শেষে ইজিবাইক নিয়ে বাড়ি ফিরছিলেন তারা। চুকনগর এলাকায় পৌঁছালে বিপরীতগামী একটি বেপরোয়া বাস হাবিবুর ও রাজিবুলকে বহনকারী ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকে থাকা ঘটনাস্থলে তিন জন প্রাণ হারান।

 

চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন বলেন, ঢাকাগামী একটি বাস বেপরোয়াভাবে চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সামনে পড়া ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকের চালকসহ দুই যাত্রী নিহত হন। এ ঘটনার পর ঢাকা না গিয়ে খুলনার দিকে এসে কাঁঠালতলায় বাস ফেলে পালিয়ে যায় চালক।

 

পরে খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস ও চুকনগর হাইওয়ে পুলিশ ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়।

 

ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ তানভির হাসান জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com