বাহুবলে ছাত্রীকে হয়রানীর দায়ে যুবককে জরিমানা

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জুলাই ৩, ২০১৬

বাহুবলে ছাত্রীকে হয়রানীর দায়ে যুবককে জরিমানা

00-300x237

সুরমা মেইল নিউজ : হবিগঞ্জের বাহুবল উপজেলার জগতপুর হাইস্কুলের  ছাত্রীকে যৌন হয়রানি করার অপরাধে শাহজাহান মিয়া (২২) নামের এক যুবককে দুই হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (০৩ জুলাই) সন্ধ্যা ৬ টার দিকে বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত ওই আদেশ প্রদান করেন।

সে উপজেলার জাইরা গ্রামের হান্নান মিয়ার ছেলে।

জানা যায়- উপজেলার জগতপুর হাই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী জাইরা গ্রামের আব্দুল কাদিরের মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করে আসছিল। সম্প্রতী সে স্কুলে যাওয়া বন্ধ করে দিলে বিষয়টি নজরে আসে স্কুল কর্তৃপক্ষের। স্কুল কর্তৃপক্ষ বিষয়টি বাহুবল মডেল থানা পুলিশকে অবিহিত করলে থানার এএসআই কমলাকান্তি শনিবার দুপুর ১টায় অভিযান চালিয়ে জগতপুর স্কুলের সামন থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পরে রোববার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শাহজাহানকে দুই হাজার টাকা জরিমানা করেন।

বাহুবল মডেল থানার এএসআই কমলাকান্তি বিষয়টির সত্যতা নিশ্চিত করে করাঙ্গীনিউজকে জানান, পারিবারিক বিরোধের জের ধরে বিষয়টি ঘটার কারনে দুই হাজার টাকা জরিমানা ও তিনশত টাকার ষ্টামের মধ্যে মুচলেখা আদায় করে ভ্রাম্যমান আদালত।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com