বাহুবলে ৪ শিশুহত্যা: চার আসামীর জামিন নামঞ্জুর

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, মার্চ ৮, ২০১৬

বাহুবলে ৪ শিশুহত্যা: চার আসামীর জামিন নামঞ্জুর

llllll
সুরমা মেইল নিউজ : হবিগঞ্জের বাহুবলে চার শিশু অপহরণের পর হত্যার ঘটনায় কারাগারে থাকা চার আসামি আব্দুল আলী বাগাল, আরজু মিয়া, জুয়েল মিয়া ও রুবেল মিয়ার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে জামিন আবেদন করেন তারা।

আদালত সূত্রে জানা যায়, চার শিশু হত্যার অন্যতম চার আসামির পক্ষে জামিন আবেদন করেন তাদের আইনজীবীরা। শুনানি শেষে বিচারক তাদের জামিন নামঞ্জুর করেন।

আসামিদের মধ্যে আরজু মিয়া, জুয়েল মিয়া ও রুবেল মিয়া ইতোমধ্যে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। আর আব্দুল আলী বাগাল ১০ দিনের রিমান্ড শেষে কারাগারে আছেন। তাকেই ঘটনার মূল নায়ক হিসেবে চিহ্নিত করা হয়েছে। এছাড়াও আসামি সাহেদও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপর আসামি বাচ্চু চুনারুঘাটে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। বাকীদের মধ্যে বিল্লাল মিয়া, উস্তার মিয়া ও বাবুল মিয়াকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু অপহরণ হয়। পরে ১৭ ফেব্রুয়ারি গ্রামের অদূরে একটি খালি জায়গা থেকে মাটিচাপা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত চার শিশুরা হলো, বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র জাকারিয়া শুভ (৮), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও সুন্দ্রাটিকি আনোয়ারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার নুরাণী প্রথম শ্রেণির ছাত্র আব্দুল কাদিরের ছেলে ইসমাইল মিয়া (১০)। তাদের মধ্যে শুভ, মনির ও তাজেল একে অপরের চাচাতো ভাই।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com