বিজিত চৌধুরীর নামে ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি

প্রকাশিত: ২:০৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

বিজিত চৌধুরীর নামে ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক : মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল সুরমা মেইল ডটকম’র প্রধান উপদেষ্ঠা বিজিত চৌধুরীর নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খোলার অভিযোগ পাওয়া গেছে।

 

মঙ্গলবার (১২ জানুয়ারি) এসএমপির কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যার নং-১০৯৫। জিডিতে ভূয়া ফেসবুক আইডির লিংক দেওয়া হয়েছে।

 

জিডিতে বিজিত চৌধুরী উল্লেখ করেন, অজ্ঞাত ব্যক্তিরা ফেইসবুকের ভূয়া আইডি লিংক (https://www.facebook.com/bijit.chowdhury.739) থেকে কোনো রকমের মিথ্যা প্রচারণা এবং বিভ্রান্তিমূলক তথ্য প্রচার বা কারো সাথে কোনো ধরনের লেনদেন করিলে এর দায়ভার তিনি (বিজিত চৌধুরী) গ্রহণ করিবেন না। উল্লেখিত ভূয়া আইডিটি বন্দে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি তিনি অনুরোধ জানান।

 

ফেইসবুকে তাঁর নামে ব্যবহৃত মূল আইডির নাম Bijit Chowdhury লিংক (https://www.facebook.com/bijit.chowdhury.908)

 

এ ব্যাপারে বিজিত চৌধুরী বলেন, আমার নামে ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে, যা আমার জন্য বিব্রতকর ও কষ্টদায়ক। কেউ যদি এ চক্রের মাধ্যমে প্রতারিত হয়ে থাকেন, আমি তাদের কাছে দুঃখ প্রকাশ করছি।

 

তিনি বলেন, আমার নাম ব্যবহার করা ভূয়া ওই আইডি থেকে কেউ কোনো কল করলে বা অনৈতিক কিছু দাবি করলে সঙ্গে সঙ্গে আইন প্রয়োগকারী সংস্থাকে অবহিত করার জন্য তিনি সবার কাছে অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com