বিভাগের শ্রেষ্ঠ জৈন্তাপুর চারিকাটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

বিভাগের শ্রেষ্ঠ জৈন্তাপুর চারিকাটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র

জৈন্তাপুর প্রতিনিধি : ‘কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি’ এ প্রতিপাদ্যে বাংলাদেশের অন্যান্য স্থানের মতো সিলেটেও দিবসটি পালিত হয়েছে।

 

বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ উপলক্ষে শনিবার (১১ জুলাই) সকাল ১১টায় সিলেট বিভাগীয় পরিবার পরিকল্পনা কার্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা শেষে পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদানের জন্য সিলেট বিভাগের শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উক্ত সভায় পরিবার পরিকল্পনা জেলার অধিদপ্তর সিলেট বিভাগের পরিচালক (যুগ্ম সচিব) মো. কুতুব উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি। পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেট বিভাগের অন্যান্য কর্মকর্তারা ও এ সময় উপস্থিত ছিলেন।

 

এতে পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেট বিভাগের মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসাবে নির্বাচিত হয়েছে সিলেটের জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র। এই অসামান্য অবদানের স্বীকৃতিস্বরুপ চারিকাটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পক্ষে সম্মাননা স্বারক ও প্রশংসা পত্র মাহমুদা খাতুন হাতে তুলে দেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।

 

পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেট জেলার মধ্যে শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসাবে নির্বাচিত হয়েছেন সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এটিএম রফিকুল ইসলাম। তার হাতে সম্মাননা স্বারক ও প্রশংসা পত্র তুলে দেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।

 

পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেট জেলার মধ্যে শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা হিসাবে নির্বাচিত হয়েছেন সিলেটের জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা মাহমুদা খাতুন। তাকে হাতে সম্মাননা স্বারক ও প্রশংসা পত্র তুলে দেয়া হয়। ২০১৩ সালে তিনি পরিবার কল্যান পরিদর্শিকা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ হন।

 

পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদানের জন্য জৈন্তাপুর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন জৈন্তাপুর উপজেলার ৪নং দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার।

 

পরিবার পরিকল্পনায় জৈন্তাপুর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ পরিবার কল্যান সহকারী হিসাবে নির্বাচিত হয়েছেন জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের ৩/ক ইউনিটের পরিবার কল্যান সহকারী ছালেহা পারভীন।

 

পরিবার পরিকল্পনায় জৈন্তাপুর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসাবে নির্বাচিত হয়েছেন জৈন্তাপুর উপজেলার ১নং নিজপাট ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক আহমেদ লোকমান।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com