বিভাগের শ্রেষ্ঠ জয়িতা সিলেটের মন্দিরা রানী ভট্টাচার্য্য

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

বিভাগের শ্রেষ্ঠ জয়িতা সিলেটের মন্দিরা রানী ভট্টাচার্য্য

সুরমা মেইল ডেস্ক : জয়িতা অন্বেষনে বাংলাদেশ-২০১৯ কার্যক্রমে ‘সফল জননী নারী’ ক্যাটাগরিতে সিলেটে উপজেলা, জেলার পর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতার স্বীকৃতি ও সম্মাননা পেলেন ফেঞ্চুগঞ্জের মন্দিরা রানী ভট্টাচার্য্য।

 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) জেলা শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মহিলা বিষয়ক অধিদপ্তর ও সিলেট বিভাগীয় প্রশাসনের আয়োজনে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ কার্যক্রমে সিলেট বিভাগের সফল জননী নারী হিসেবে শ্রেষ্ঠ জয়িতার স্বীকৃতি পান তিনি।

 

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন্নেসা ইন্দিরা। বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কাজী রওশন আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম, সিলেট মহানগর পুলিশ কমিশনার নিশারুল আরিফ, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শাহিরা আক্তার প্রমুখ।

 

শ্রেষ্ঠ জয়িতা মন্দিরা রানী ভট্টাচার্য্য ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের বাদেদেউলি গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় হজরত গোলাপ শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তার স্বামী রতন চক্রবর্ত্তী ফেঞ্চুগঞ্জ সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক ও দলিল লেখক সমিতির সভাপতি। পারিবারিক জীবনে তিনি ৩ ছেলের জননী। এর মধ্যে রূপন চক্রবর্ত্তী সহকারী স্টেশন মাস্টার হিসেবে রেলওয়েতে কর্মরত আছেন। দ্বিতীয় ছেলে রমেন চক্রবর্ত্তী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত পরিসংখ্যান বিভাগে মাস্টার্স করে সিনিয়র অফিসার হিসেবে সোনালি ব্যাংকে কর্মরত। তৃতীয় ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগে স্নাতকে অধ্যয়নরত।

 

শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হওয়ায় মন্দিরা রানী ভট্টাচার্য্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্থানীয় জনসাধারণসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

 

এ বিষয়ে তার ছেলে রূপন চক্রবর্ত্তী বলেন, সন্তান হিসেবে আমার জন্য বিষয়টি অনেক আনন্দের ও খুশির। আজ আমাদের যা কিছু সব আমার মায়ের জন্য। সবার কাছে দোয়া-আশীর্বাদ চাই আমার মা যেন হাসিখুশি ও সুস্থ থাকেন। সন্তান হিসেবে আমরা যেন তার আদর্শকে ধারণ করতে পারি।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com