বিশ্বনাথে ছাত্রলীগ-যুবলীগ নেতাদের হামলায় আহত ২

প্রকাশিত: ৫:৫৭ পূর্বাহ্ণ, মে ২, ২০১৮

বিশ্বনাথে ছাত্রলীগ-যুবলীগ নেতাদের হামলায় আহত ২

সিলেটের বিশ্বনাথ শহরে পান দোকানীর ওপর হামলা করেছে এবার যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী। আজ ১লা মে সোমবার সন্ধ্যে সাড়ে ৭টায় উপজেলা শহরের পুরানবাজারে হামলার ঘটনা ঘটে।

বিশ্বনাথ থানা সংলগ্ন শাহিন পান ভান্ডারের পরিচালক শাহিন মিয়া (৪৫) ও জাবেদ মিয়া (২২) পিটিয়ে আহত করে তারা। গুরুত্ব আহত দু’জনকে স্থানীয় উপজেলার কাদিপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে।

জানাগেছে, যুবলীগ নেতা শাহেদ আহমদ পানের দোকানী শাহিন আহমদ এর কাছে টাকা দাবী করে এতে শাহিন টাকা দিতে অপারগতা প্রকাশ করলে শাহিন ও জাবেদ এর ওপর হামলা চালানো হয়।

শাহিন মিয়া সাংবাদিকদের জানান, উপজেলা ছাত্রলীগ সভাপতি শীতল বৈদ্য, যুবলীগ নেতা নিজামউদ্দিন, মনোহর মুন্নাসহ কয়েকজন নেতা শাহেদের পক্ষ নিয়ে আমার ওপর হামলা চালায়। এসময় থানা পুলিশ গিয়ে আমাকে রক্ষা করে। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছি। তিনি বলেন, আমি গবীর বলে তারা আমার ওপর হামলা করল। আমি পুলিশ প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার দাবি করছি।

প্রত্যেক্ষ্যদর্শী ও মার্কেটের মালিক ফুলকাছ মিয়া জানান, যুবলীগ নেতা শাহেদ আহমদ পানের দোকানদার শাহিন আহমদের কাছে টাকা দাবি করেন, এসময় টাকা দিতে শাহিন অপারগতা প্রকাশ করলে তার ওপর হামলা করেন যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা এসময় পুলিশের বেশ কিছু সদস্যও উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি শীতল বৈদ্য বিষয়টি অস্বীকার করে বলেন, এখানে অন্য এক লোকের সাথে শাহিনের কথাকাটাকাটি হয়েছে। এতে কিছুটা হাতাহাতির ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

যুবলীগ নেতা শাহেদ আহমদ বলেন, ছাত্রলীগের এক ভাই শাহিনের কাছে পান দিতে চায় এতে শাহিন পান না দিলে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতি হয়েছে।

এ ব্যাপারে থানার এসআই রাকিব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

থানার এসআই বিনয় চক্রবর্তী বলেন, কি বলব বলার কিছু নেই। পানের দোকানীর ওপর হামলা নিজ চোঁখে দেখে অবাক হলাম। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, দু:খ জনক ঘটনা। আমি এর চেয়ে বেশী বলতে চাইনা। অভিযোগ হলে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com