বিশ্বনাথে পুরোহিত পরিবারকে ‘আইএস’র চিঠি, ভালো-মন্দ খেয়ে প্রস্তুত থাক

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৬

বিশ্বনাথে পুরোহিত পরিবারকে ‘আইএস’র চিঠি, ভালো-মন্দ খেয়ে প্রস্তুত থাক

সুরমা মেইল নিউজ : সিলেটের বিশ্বনাথ উপজেলায় এক পুরোহিত পরিবারকে হত্যার হুমকি দিয়েছে আন্তর্জাতিক জঙ্গি সংগঠন ‘আইএস’। এ ঘটনায় বিশ্বনাথ থানার এসআই কল্লোল গোস্বামী বাদি হয়ে জিডি (নং-৯০৫৪) দায়ের করেছেন।

জানা যায়- গত শনিবার ওই পরিবারের পুরোহিত রণধির ভট্টাচার্যের হাতে হত্যার হুমকি দেওয়া চিঠি পৌঁছে। চিঠিতে রণধির ভট্টাচার্য ছাড়াও তার দুই ভাই রণবীর ভট্টাচার্য ও রঞ্জিত ভট্টাচার্যের নামও রয়েছে। তাদের ১৫ দিনের মধ্যে ‘হত্যা’ করা হবে বলে হুমকি দেওয়া হয়েছে। ওই পুরোহিত পরিবারের বিশ্বনাথ উপজেলার জানাইয়া গ্রামের বাসিন্দা।

পুরোহিত রণধির ভট্টাচার্য ও তার ভাই রঞ্জিত ভট্টাচার্য জানান- তাখছু মোল্লা, বি-বাজার, সিলেট এই ঠিকানা থেকে গত শনিবার ডাকযোগে একটি চিঠি পৌঁছে। চিঠিতে আইএস পরিচয় দিয়ে আগামী ১৫ দিনের মধ্যে ভালো-মন্দ খেয়ে প্রস্তুত থাকতে বলা হয়েছে।

তারা জানান- চিঠি পেয়ে আতঙ্কিত হয়ে পরদিন রোববার বিষয়টি বিশ্বনাথ থানায় জানান তারা। বিশ্বনাথ থানা পুলিশ চিঠিটি তাদের কব্জায় নিয়ে জিডি দায়ের করে।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই চিঠি দিয়ে পুরোহিত পরিবারকে হত্যার হুমকি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি বিষয়টি বিশ্বাসযোগ্য নয় বলেও মন্তব্য করেন।

তিনি বলেন, চিঠির ভাষা, ছন্দ, বানানে গরমিল রয়েছে। এটা আইএসের চিঠি বলে বিশ্বাসযোগ্য মনে হচ্ছে না।

দেশের সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় জিডি দায়ের করা হয়েছে জানিয়ে তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com