বিশ্বনাথে রবিউল হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১:০৩ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

বিশ্বনাথে রবিউল হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্র রবিউল ইসলাম (১১) হত্যা মামলায় ইউপি সদস্য গোলাম হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (০১ নভেম্বর) দিবাগত গভীর রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃত গোলাম হোসেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামের আজিজুর রহমান গেদুর পুত্র ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার।

 

 

পুলিশ জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্মার নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোয়াহরি গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ইউপি সদস্য গোলাম হোসেনকে গ্রেফতার করে। তাকে গ্রেফতার দেখিয়ে গতকাল সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

 

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, সন্দেহভাজন ও প্রকৃত আসামীদের পালিয়ে যেতে সহযোগিতা করায় গোলাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

 

প্রসঙ্গত, গত ১২ অক্টোবর সকাল ১০টার দিকে উপজেলার নওধার-রহমাননগর গ্রামের আকবর আলীর পুত্র রবিউল ইসলাম ‘নিখোঁজ’ হয়। পরদিন ১৩ অক্টোবর সকালে রবিউলের লাশ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা আকবর আলী বাদী হয়ে স্থানীয় করপাড়া গ্রামের তিন জনের নাম উল্লেখ করে ও আরও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেন এবং ওইদিনই মামলার এক আসামীকে গ্রেফতার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com