বৃহস্পতিবার আদালতে হাজির হবেন না খালেদা

প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৫

বৃহস্পতিবার আদালতে হাজির হবেন না খালেদা
khaleda
সুরমা মেইলঃ আজ বুধবার সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেন , জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আগামীকাল বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন  আদালতে হাজির হবেন না।

সানাউল্লাহ মিয়া বলেন, বিএনপির চেয়ারপারসন মাত্র দেশে ফিরেছেন। তিনি এখনও পুরোপুরি সুস্থ বোধ করছেন না। তবে পরবর্তী সময়ে আদালতে হাজিরা দেবেন তিনি।

ঢাকার বিশেষ জজ আদালত-৩-এ এই দুই মামলার পরবর্তী শুনানির ধার্য দিন ২৬ নভেম্বর।

বিচারক আবু আহমদ জমাদারের ওই আদালতে গত ১৯ নভেম্বর এই দুই মামলার সবশেষ শুনানি হয়। চিকিৎসার জন্য যুক্তরাজ্যে অবস্থান করায় আইনজীবীর মাধ্যমে আদালতে হাজিরা দেন খালেদা জিয়া।

ওই দিন জিয়া চ্যারিটেবল ট্রাস্ট-সংক্রান্ত দুর্নীতির মামলায় আরও তিনজনের সাক্ষ্য গ্রহণ করা হয়। এই তিনজনকে আসামিপক্ষের জেরার জন্য ২৬ নভেম্বর তারিখ ধার্য করেন আদালত।

অন্যদিকে খালেদা জিয়ার অনুপস্থিতিতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় নেওয়া সাক্ষ্য বাতিল চেয়ে এর আগে আপিল বিভাগে রিভিউ পিটিশন করা হয়। এ রিভিউ পিটিশন নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শুনানি মুলতবি রাখার জন্য গত শুনানির দিনে (১৯ নভেম্বর) খালেদা জিয়ার আইনজীবীরা আবেদন করেন। বিচারিক আদালত তা মঞ্জুর করে ওই মামলারও পরবর্তী তারিখ ২৬ নভেম্বর ধার্য করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com