ব্যবসায়ীদের মতবিনিময় সিসিক’র প্রধান নির্বাহী কর্মকর্তার সাথে

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৫

ব্যবসায়ীদের মতবিনিময়  সিসিক’র প্রধান নির্বাহী কর্মকর্তার সাথে
11
সুরমা মেইলঃ রোববার দুপুর ২টায় গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরাম ও সিলেট জেলা ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদের নেতৃবৃন্দ সিসিক’র প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে বর্ধিত ট্রেড লাইসেন্স ফি কমানোর জন্য জোর দাবি জানান।
এ সময় ব্যবসায়ী নেতৃবৃন্দ বর্তমান সময়ের ব্যবসা চিত্র তুলে ধরে বলেন, চলতি বছরের শুরু থেকে ব্যবসা-বাণিজ্যে যে মন্দা ভাব শুরু হয়েছে তা এখনো কাটিয়ে উঠা সম্ভব হয়নি। এমতাবস্থায় ট্রেড লাইসেন্স এর বর্ধিত ফি আমাদের উপর মরার উপর খাড়ার ঘার মত। তাই ব্যবসায়ীদের স্বার্থে অবিলম্বে বর্ধিত ফি বাতিল করা খুবই জরুরী।

প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব ব্যবসায়ীদের বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাথে ফি কমানোর ব্যাপারে আলোচনা করা হবে। ব্যবসায়ীদের স্বার্থে যতটুকু সম্ভব ফি কমানো যায় তার আশ্বাস প্রদান করেন।
এ সময় ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের ব্যবসায়ী, সিলেট চেম্বার অব কর্মাসের সাবেক পরিচালক এম.এ ওয়াদুদ, গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরামের সেক্রেটারী আজিজুর রহমান সুন্দর, সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহিদ উদ্দিন, কোষাধ্যক্ষ জিয়াউর রহমান চৌধুরী খসরু,  সিলেট জেলা ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদের আহবায়ক ও শুকরিয়া মার্কেট ব্যবসায়ী সমিতির সেক্রেটারী কিবরিয়া হোসেন নিঝুম, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইমরুল, ব্যবসায়ী দেলোয়ার হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com