ব্রিটেনে ছাতকের আরমান শাহজীদের কৃতিত্ব

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০

ব্রিটেনে ছাতকের আরমান শাহজীদের কৃতিত্ব

ছাতক প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকের পরশপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সুজন মিয়া শাহজীদ ও আলেয়া শাহজীদের বড় সন্তান আরমান মো. শাহজীদ। বিজনেস ম্যানেজমেন্ট এবং ফিনান্স বিষয়ে অনার্স (সম্মান) ডিগ্রি পরীক্ষায় ফাস্টক্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছেন। আরমান শাহজীদের পিতা সুজন মিয়া শাহজীদ একজন রাজনৈতিক ও ব্যবসায়ী এবং মা আলেয়া শাহজীদ ডাইভিং ইনস্টাক্টর এন্ড বিজনেস ও ম্যান।

 

তাদের ৩ ছেলে ১ মেয়ের মধ্যে আরমান মো: শাহজীদ প্রথম সন্তান। এই পরিবারের বাংলাদেশে বিভিন্ন আর্থসামাজিক প্রতিষ্ঠান রয়েছে। ছাতকের আরব কুন্জ, চেচান আরব-তারা শান্তি নীলয় এতিমখানা। জাউয়াবাজার ইউনিয়নের কপলায় কাজী রেজিয়া নুর দাখিল মাদরাসা, কপলা, নতুন বাজার উচ্ছ বিদ্যালয়ের কাজী রেজিয়া নুর ভবন,ধারণ মুক্তিযোদ্ধা সংসদ ভবন, দোলার বাজার ইউনিয়নের চানপুরে হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদ, ইসলাম পুর ইউনিয়নের নোয়াকোট ওসমান (রাঃ) জামে মসজিদ দোয়ারাবাজার উপজেলায় আরমান মো: শাহজীদের দাদা মরহুম হাজী নুর উল্লাহ তালুকদারের নামে একটি উচ্চ বিদ্যালয় ও কান্দাগাও হযরত ওমর (রাঃ) জামে মসজিদ,পরশ পুর গ্রামের মন্দির ।বাড়ী ঘর নির্মান সহ বিভিন্ন প্রতিস্টানে এই পরিবারের উল্লেখ যোগ্য অবদান রয়েছে।

 

আরমান মো. শাহজীদ চলতি বছরের সেপ্টেম্বর মাসে লন্ডনের কুইন মেরি ইউনিভার্সিটিতে এমএসসি ব্যাংকিং এবং ফিনান্সে স্নাতকোত্তর ডিগ্রির জন্য ভর্তি হয়েছে একই সাথে সানটান্ডার ব্যাংকের ফিনান্স এডভাইজার হিসাবে ও কাজ করছে।তার পরিচালিত কয়েকটি ব্যাবসা প্রতিস্টান ও রয়েছে। সে ম্যানিজিং ডাইরেক্টার শাহজীদ ইনভেস্টমেন গ্রুপ লিঃ,ম্যানিজিং ডাইরেক্ট নুর প্রপাটি লিঃ, ম্যানিজিং ডাইরেক্ট ওপেন অডারিং লিঃ এবং ইন্ডিয়া ভিলিজ লিঃ। সে তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com