ভায়াগ্রার বিকল্প তরমুজ

প্রকাশিত: ৯:১৮ পূর্বাহ্ণ, জুলাই ৬, ২০১৬

ভায়াগ্রার বিকল্প তরমুজ

file

স্বাস্থ্য ডেস্ক : যৌনতা বাড়াতে অনেকে ভায়াগ্রা সেবন করে থাকেন। এই ওষুধের মধ্যে অ্যাফ্রোডিসিয়াক প্রপার্টি থাকে। যেমন সিট্রুলিন, লাইকোপেন প্রভৃতি। যা পুরুষদের সেক্সুয়াল পারফরম্যান্স বাড়াতে সাহায্য করে।

কিন্তু এ ধরনের ওষুধে পার্শ্ব প্রতিক্রিয়ার আশঙ্কা থাকে। তবে আপনি চাইলে ঘরে বসে প্রাকৃতিক ভায়াগ্রা তৈরি করতে পারেন। আমাদের হাতের কাছেই এমন দুই বস্তু রয়েছে, যা থেকে সহজেই অ্যাফ্রোডিসিয়াক প্রোপার্টি পাওয়া যায় এবং তাও প্রচুর পরিমাণে।

একটি হলো তরমুজ এবং অপরটি হলো পাতি লেবু।

প্রস্তুতপ্রণালী

প্রথমে তরমুজ ছোট ছোট টুকরো করে কেটে নিন। মিক্সার বা জুসারের মাধ্যমে তা ক্রাশ করে ফেলুন। তরমুজের খানিকটা সাদা অংশও এর মধ্যে দিয়ে দিন। প্রায় এক লিটার মতো এই জুস দরকার হবে। এর পর তরমুজের রস একটি পাত্রে ঢেলে তা হাল্কা আঁচে ফোটাতে থাকুন। ফুটে উঠলে একটি গোটা পাতি লেবুর রস তাতে দিয়ে দিন। ভালো করে মিশিয়ে নিন।

মনে রাখবেন, পাত্রের নিচে যাতে না লেগে যায়, তার জন্য ক্রমাগত মিশ্রণটি নাড়তে থাকুন। আঁচ কমিয়েই রাখুন এবং মিশ্রণটি অর্ধেক হতে দিন।

এবার আঁচ থেকে নামিয়ে ঠাণ্ডা হতে দিন। ঠাণ্ডা হলে ভালো করে ছেঁকে একটি পরিষ্কার কাঁচের বোতলে ভরে ফ্রিজে রেখে দিন। রোজ সকালে খালিপেটে এবং রাতে খাবার আগে ২ চামচ করে খান। যদি আপনার ওজন বেশি হয়, তবে তা ৩-৪ চামচ পর্যন্ত খান। সপ্তাহ খানেকের মধ্যেই এর প্রভাব বুঝতে পারবেন। সব বয়সের জন্য একদম নিরাপদ এবং পার্শ্বপ্রতিক্রিয়াহীন এই হোম মেড ভায়াগ্রা।

স্বাদ বাড়ানোর জন্য চিনি, লবণ এবং অন্যান্য মশলা ব্যবহার করলে এ উপযোগিতা কমে যায়। ফলে প্রাকৃতিকভাবেই এটা খাওয়া ভালো।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com