মদন মোহন কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৬

মদন মোহন কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

modon_mohon_sm_469637633-300x165

সুরমা মেইল নিউজ : মদন মোহন কলেজে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে তিনি মদনমোহন কলেজে পৌঁছান। সেখানে তিনি কলেজের হীরকজয়ন্তী অনুষ্ঠানে যোগদান করেছেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ সিলেটের আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত রয়েছেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মদনমোহন কলেজকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। কলেজের প্রতিটি ভবন রং করা হয়েছে নতুনভাবে। কলেজ প্রাঙ্গণে তৈরি করা হয়েছে অনুষ্ঠান মঞ্চ।

আশপাশের দেয়ালগুলোও সাজানো হয়েছে নানা রঙে। কলেজ গেইটসহ রিকাবীবাজার-লামাবাজার সড়কে নির্মাণ করা হয়েছে বেশ ক’টি তোরণ। এতে শোভা পাচ্ছে প্রধানমন্ত্রীকে স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে সাঁটানো ব্যানার-ফ্যাস্টুন।

মঞ্চের সামনে নির্মাণ করা হচ্ছে নিরাপত্তা বেষ্টনি। সাউন্ড সিস্টেমসহ আনুষঙ্গিক অন্যান্য কাজও সম্পন্ন করা হয়েছে ইতোমধ্যেই। আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও কলেজ প্রাঙ্গণে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

এর আগে তিনি সকাল ১১টা ৫৫ মিনিটের সময় সিলেটে আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি ১২টা ২০ মিনিটের সময় হযরত শাহজালাল মাজারে ঢুকেন। মাজার জিয়ারত শেষে ১২টা ৫০ মিনিটে তিনি শাহপরাণ মাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। ১২টা ৫৭ মিনিটের সময় প্রধানমন্ত্রী শাহপরনা মাজারে উপস্থিত হন। বেলা সোয়া ১টায় মাজার জিয়ারত শেষে তিনি মদনমোহন কলেজের উদ্দেশ্যে যাত্র করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com