মহানবীকে নিয়ে কটুক্তি করায় নূপুরকে গ্রেপ্তারের দাবি মমতার

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুন ৯, ২০২২

মহানবীকে নিয়ে কটুক্তি করায় নূপুরকে গ্রেপ্তারের দাবি মমতার

আন্তর্জাতিক ডেস্ক :
মহানবীকে (সা:) নিয়ে কটুক্তি আপত্তিকর মন্তব্য করায় বিজেপির বহিষ্কৃত মুখপাত্র নূপুর শর্মা এবং জিন্দালের বিরুদ্ধে সরব হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই ঘটনাকে তীব্র ধিক্কার জানিয়ে টুইটারে দোষীদের গ্রেপ্তারির দাবি জানিয়েছেন মমতা। পাশাপাশি জনগণের বৃহত্তর স্বার্থে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার আবেদন জানিয়েছেন।

 

সম্প্রতি একটি সংবাদমাধ্যম আয়োজিত বিতর্কসভায় বিতর্কিত মন্তব্য করেন নূপুর। তার পরে কার্যত একই কথা টুইট করেন গেরুয়া শিবিরের আর এক মুখপাত্র নবীন জিন্দাল। তা নিয়ে হইচই শুরু হতেই নূপুরকে সাময়িক বহি:ষ্কার এবং নবীনকে স্থায়ীভাবে বহিষ্কার করে বিজেপি। যদিও তাতে বিতর্ক ধামাচাপা পড়েনি। মধ্য-পূর্ব এশিয়ায় ভারতের পণ্য বয়কট শুরু হয়ে যায়। কাতারের মতো কয়েকটি দেশ সে সব দেশে ভারতীয় রাষ্ট্রদূতকে ডেকে আপত্তির কথা জানায়। সব মিলিয়ে আবর দুনিয়ায় ভারতের ভাবমূর্তি কালিমালিপ্ত হয়েছে বলে মনে করছেন অনেকেই। এবার সেই প্রেক্ষিতে ঘটনার নিন্দা করলেন মমতা।

 

পরপর তিনটি টুইটে তিনি লিখেছেন, ‘বিজেপির ধ্বংসাত্মক কয়েক জন নেতার করা জঘন্য এবং নৃশংস ঘৃণাভাষণকে ধিক্কার। এতে শুধু যে হিংসা ছড়ায় তা-ই নয়, আমাদের দেশের বৈচিত্রময় সংস্কৃতিও ক্ষুণ্ণ হয়। আমি অভিযুক্ত বিজেপি নেতাদের অবিলম্বে গ্রেফতার চাই’। মমতা তার টুইটে জনগণের বৃহত্তর স্বার্থে সব ধর্ম, বর্ণ, জাতির মানুষকে শান্তি বজায় রাখারও আবেদন জানিয়েছেন।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com