মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান গ্রেফতার

প্রকাশিত: ২:৩৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০২১

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান গ্রেফতার

বিনোদন ডেস্ক : বলিউড কিং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হয়েছেন। রোববার (০৩ অক্টোবর) তাকে গ্রেফতার করেছে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার সঙ্গে আরও ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

এনসিবি জানায়, বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে গ্রেফতার করেছে এনসিবি। তিনি জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন।

 

গত শনিবার (০২ অক্টোবর) রাতে মুম্বাইয়ের উপকূলে কর্ডেলিয়া নামের একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ অনেককে আটক করে এনসিবি। তারা সবাই মাদক পার্টি করছিলেন বলে অভিযোগ।

 

এদিকে ছেলের জন্য ইতোমধ্যে প্রভাবশালী আইনজীবী নিয়োগ দিয়েছেন শাহরুখ খান। মুম্বাইয়ের প্রথম সারির আইনজীবী সতীশ মানশিন্ডে লড়বেন আরিয়ানের জন্য। তিনি বর্তমানে আরিয়ানের সঙ্গেই রয়েছেন।

 

মাদক কাণ্ডে ছেলের আটক হওয়া, জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার হওয়া কোনো কিছু নিয়েই এখনো পর্যন্ত মুখ খোলেননি শাহরুখ খান। এছাড়া এনসিবির পক্ষ থেকেও কোনো অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি।

 

এনসিবি সূত্রে জানা গেছে, শাহরুখ পুত্র আরিয়ান মাদক গ্রহণের কথা স্বীকারের পাশাপাশি অনুশোচনা প্রকাশ করেছেন। আগে কখনো এমন কাজ করেননি বলেও জানান তিনি। তদন্তের স্বার্থে তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com