মান্নার শেষ ছবি মুক্তি পাচ্ছে ২৫ মার্চ

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, মার্চ ১, ২০১৬

মান্নার শেষ ছবি মুক্তি পাচ্ছে ২৫ মার্চ

images (3)
বিনোদন ডেস্ক : ঢাকাই চলচিত্রের এক সময়ের সফল অভিনেতা ছিলেন তিনি। হটাৎ করে হাজারও বক্তকে কাদিয়ে চলে গেলেন না ফেরার দেশে তিনি হলেন- অকাল প্রয়াত চিত্রনায়ক মান্না। তার শেষ চলচ্চিত্রের মুক্তি নিয়ে একের পর এক তারিখ বদলেছে। হয়েছে অনেক টালবাহানা। সুখের খবর হলো, অবশেষে ‘লীলামন্থন’ নামের ছবিটি আসছে ২৫ মার্চ মুক্তি পেতে যাচ্ছে।

ছবির পরিচালক জাহিদ হোসেন জানালেন, সবকিছু ঠিক থাকলে চলতি মাসের ২৫ তারিখেই ঢাকাসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে দেখা যাবে তুমুল জনপ্রিয় এই নায়কের মুক্তিযুদ্ধবিষয়ক ছবিটি।

তিনি আরো জানান, শুটিংয়ের দীর্ঘসূত্রিতার পর পাঁচ বছর ধরে সেন্সর বোর্ডে আটকে ছিলো ছবিটি। ২০০৫ সালে এর দৃশ্যধারণ শুরু হয়েছিলো। কাজ ৯০ শতাংশ শেষ করে পরপারে পাড়ি জমান মান্না (১৭ ফেব্রুয়ারি, ২০০৮)। ২০১১ সালে যাবতীয় কাজ শেষ করে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় এটি।

এরপর কেটেছে আরো পাঁচ বছর। বিভিন্ন মন্ত্রণালয়, সেন্সর বোর্ড ও মুক্তিযোদ্ধা সংসদে ঘুরতে ঘুরতে কেটে গেছে পাঁচ বছর। কারণ দুটি ‘আপত্তিকর’ দৃশ্য ও ‘স্পর্শকাতর’ সংলাপ থাকার অভিযোগে সেন্সর বোর্ড আটকে দেয় ছবিটি। অবশেষে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে এটাই আনন্দের খবর বলে মানছেন এই ছবির পরিচালক ও কলাকুশলীরা।

‘লীলামন্থন’ ছবিতে মান্না ছাড়া আরো অভিনয় করেছেন মৌসুমী, পপি, শাহনূর, মুক্তি, দীঘি, বাপ্পারাজ, আলীরাজ, আনোয়ারা, শহিদুল আলম সাচ্চু, মিশা সওদাগরসহ একঝাঁক তারকা।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com