মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে সিলেট বিভাগের শ্রেষ্ঠ কানাইঘাটের দিঘীরপাড় ইউপি

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে সিলেট বিভাগের শ্রেষ্ঠ কানাইঘাটের দিঘীরপাড় ইউপি

কানাইঘাট প্রতিনিধি : বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উদযাপন উপলক্ষ্যে শনিবার সকাল সাড়ে ১০ টায় সিলেট আলমপুরস্থ বিভাগীয় পরিবার পরিকল্পনা কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের সম্মাননা স্মারক ও প্রশংসা পত্র প্রদান করা হয়।

 

এসময় পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্যক্রমে উল্লেখযোগ্য অবদান রাখায় সিলেট বিভাগের ইউনিয়ন পরিষদ ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কানাইঘাট উপজেলার দিঘিরপার পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন কাজলের হাতে সম্মাননা স্মারক ও প্রশংসা পত্র তুলে দেন অতিথিবৃন্দ।

 

আলোচনা সভা ও সম্মাননা স্মারক বিতরণ অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা সিলেট বিভাগের পরিচালক মোঃ কুতুব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। এছাড়াও সিলেট বিভাগের সকল জেলা উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিতরা উপস্থিত ছিলেন।

 

পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্যক্রমে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান আলী হোসেন কাজল তাঁর ইউনিয়নবাসী সহ কানাইঘাট উপজেলার পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, আমার ইউনিয়ন পরিষদ বেশ কয়েক বছর থেকে কানাইঘাট উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে। এ বছর সকলের সহযোগিতায় আমরা সিলেট বিভাগের মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন হিসাবে নির্বাচিত হয়েছি। এ সফলতা আমার ইউনিয়নের সকল জনগণ তথা ইউনিয়ন বাসীর। সকলের সহযোগিতা অব্যাহত থাকলে আগামী বছর দিঘীরপার পূর্ব ইউনিয়ন বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com