মিরজাফরদের স্থান আ’লীগে হবে না : নাসির খান

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

মিরজাফরদের স্থান আ’লীগে হবে না : নাসির খান

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার প্রার্থী লুৎফুর রহমানকে বিজয়ী করতে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী মাঠে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দিনভর সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ নাসিরুদ্দিন খান নৌকা মার্কার সমর্থনে পৌরসভার বিভিন্ন এলাকায় ব্যাপক প্রচারনা করেন। সন্ধ্যা ৭টায় তিনি উপজেলা ও পৌর আওয়ামা লীগের নেতাকর্মীদের নিয়ে কানাইঘাট বাজারস্থ দলের কার্যালয়ে নৌকা প্রতীকের সমর্থনে এক কর্মী সভায় মিলিত হন।

 

কর্মী সভায় নাসিরুদ্দিন খান বলেন, দলের যেসব নেতাকর্মী নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়েছেন তারা হচ্ছেন মির্জাফর ও বেঈমান তাদের স্থান কখনো আওয়ামী লীগে আর হবে না। এদেরকে চিহ্নিত করে চিরতরে দল থেকে বহিস্কার করা হবে।

 

তিনি কানাইঘাট পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

 

তিনি বলেন, পৌরসভার সর্বত্র নৌকার মার্কার প্রার্থী লুৎফুর রহমানের গণজোয়ার দেখা দিয়েছে। পৌরবাসী বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন মূলক কর্মকান্ড বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে লুৎফুর রহমানের বিজয় সুনিশ্চিত করবেন।

 

উপজেলা আওয়ামালীগের সহ-সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডঃ আব্বাস উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক আজমল আলী বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদক উদ্দিন মানিক সদস্য এডঃ ফখরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

 

জানা গেছে, নাসিরুদ্দিন খান জেলা নেতৃবৃন্দকে নিয়ে দারুল উলূম মাদ্রাসায় জোহরের নামাজ আদায় করেন। পরবর্তীতে তিনি পৌরসভার বেশ কয়েকটি এলাকায় নৌকা মার্কার সমর্থনে একাধিক উঠান বৈঠক ও মতবিনিময়ে অংশ গ্রহন করে নৌকার পক্ষে ভোট চান।

 

উল্লেখ্য, আগামী রোববার (১৪ ফেব্রুয়ারি) ৪র্থ ধাপে সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com