মিরাবাজারে র‌্যাব’র হাতে আটক ৭ ডাকাত থানায় সোপর্দ

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

মিরাবাজারে র‌্যাব’র হাতে আটক ৭ ডাকাত থানায় সোপর্দ

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীর মিরাবাজারে দিনে বৃহস্পতিবার (০২ জানুয়ারি) দুপুরে ডাকাতিকালে র‌্যাব-৯’র হাতে আটক সাত ডাকাতকে থানা সোপর্দ করা হয়েছে।

 

শুক্রবার (০৩ ডিসেম্বর) দেশীয় তৈরী অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ তাদের এসএমটির কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়।

 

গণ্যমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯’র মিডিয়া সেল।

 

আরও পড়ুন » মিরাবাজারে ৭ ডাকাত আটক; দেশীয় অস্ত্র ও স্বর্ণালঙ্কার উদ্ধার

 

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (০২ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় গোপনে ডাকাতির খবর পেয়ে র‌্যাব-৯, স্পেশাল কোম্পানী (সিলেট ক্যাম্প)’র একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল নগরীর মিরাবাজারস্থ সেবক-৯ রিয়াজভিলার উঠান থেকে তাদের আটক করেন।

 

এসময় তাদের নিকট হতে ১টি দেশীয় তৈরী পাইপগান, দেশীয় ধারালো অস্ত্র-সস্ত্র ও লুণ্ঠিত মালামাল (স্বর্ণালঙ্কার), নগদ ১৬ হাজার টাকা, ৯টি মোবাইল সেট ও ১৪টি সীমকার্ড জব্দ করা হয়।

 

আটককৃত ৭ ডাকাত হলো- এসএমপির কোতোয়ালী থানাধীন উত্তর নবারুন এলাকার আব্দুল মালিকের ছেলে মাহবুব-উল মালিক (৩৯), ইলেক্ট্রিক সাপ্লাই এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মো. জাহেদ (৩০), একই এলাকার আব্দুর রহমান মাসুমের ছেলে মো. আব্দুল্লাহ (১৯), শাহী ঈদগাহ এলাকার লায়েক আহমদের ছেলে তারেক আহমেদ (৩৫), ফাজিল চিশত এলাকার সমাই মিয়ার ছেলে সপু আহমেদ (৩২), আম্বরখানা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে কয়েছ আহমেদ সাগর (৩২) ও সুনামগঞ্জের জামালগঞ্জের লক্ষীপুর গ্রামের (বর্তমান- নগরীর হাজারীবাগ এলাকা) আমিরুল আহমেদের গোলাম রব্বানী (১৯)।

 

আজ শুক্রবার উদ্ধারকৃত আলামতসহ আটককৃত ডাকাতদের এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com