মুশফিকের দারুণ ইনিংসে বিসিবি একাদশ ২৭৭

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৫

মুশফিকের দারুণ ইনিংসে বিসিবি একাদশ ২৭৭
musfiq
সুরমা মেইলঃ টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দেখে শুনে করেছিলেন দুই ওপেনার ইমরুল কায়েস ও এনামুল হক বিজয়। প্রথম পাওয়ার প্লে, মানে প্রথম ১০ ওভারে মাত্র ৩৯ রান। কিন্তু আস্তে আস্তে পিটিয়ে খেলতে থাকেন তারা।
তিন হাফ সেঞ্চুরির সুবাদে ফুতুল্লায় জিম্বাবুয়ের বিপক্ষে ৮ উইকেটে ২৭৭ রান করেছে বিসিবি একাদশ। ৮১ রান করে অপরাজিত থাকেন মুশফিকুর রহিম।

১৯.৩ ওভারে ১০৫ রানের জুটি। লেগ স্পিনার গ্রয়েম ক্রেমার ভাঙ্গলেন জুটিটা।৬৪ বলে ৫৬ রান করে আউট হন ওপনার ইমরুল কায়েস, যিনি একদিন আগেই সেঞ্চুরি হাঁকিয়েছেন জাতীয় ক্রিকেট লিগে। ইমরুলের সঙ্গী এনামুল হক বিজয়ও করেছেন হাফ সেঞ্চুরি (৬১ বলে ৫২)। সেই ক্রেমারের বলেই ফিরত হয় বিজয়কে।

লিটন দাস- মুশফিক জুটি ভালোই এগুচ্ছিলেন। কিন্তু ভালো খেলার মধ্যেই ২৩ বলে ২৫ রানের ইনিংসে খেলে ক্রেমারের বলে ফিরতে হয় লিটনকে। লিটন ফিরলেও দারুণ ইনিংস খেলেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। ৮৪ বলে ৮১  রান করে অপরাজিত থাকেন তিনি।

এ ম্যাচে চোখ ছিল শাহরিয়ার নাফিসের দিকে। ভালোই খেলছিলেন। তবে ভালো খেলার মধ্যেই ৩৮ রান করে ফিরতে হয় তাকে। শেষপর্যন্ত ২৭৭ রানে ঠেকে বিসিবি একাদশের স্কোর। জিম্বাবুযের পক্ষে ক্রেমার ও জঙ্গু ৩টি করে উইকেট নেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com