মেসির জার্সি পড়ে খেলবেন আগুয়েরা

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৫

মেসির জার্সি পড়ে খেলবেন আগুয়েরা

 

mesi

সুরমা মেইলঃ আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে লিওনেল মেসির ১০ নম্বর জার্সি পরে খেলবেন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। আর এ ম্যাচে বার্সেলোনা তারকার অনুপস্থিতিতে আর্জেন্টিনা নিজেদের সেরাটা খেলবে বলেও জানিয়েছেন আগুয়েরা।

এমনিতেই ১০ নম্বর জার্সি যে কোন দলের সেরা ফুটবলাররা পরে থাকেন। আলবেলিস্তাদের এই জার্সিটি ১৯৮৬ বিশ্বকাপ জয়ী কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা পরেছিলেন। তবে বর্তমান সময়ে জার্সিটি একরকম নিজের সম্পত্তি বানিয়ে নিয়েছেন মেসি।

এদিকে চলতি মাসে বাছাই পর্বে জেরার্ডো মার্টিনোর শিষ্যরা ইকুয়েডর ও প্যারাগুয়ের বিপক্ষে দুটি ম্যাচ খেলবে। তবে ইনজুরিতে আট মাসের জন্য ছিটকে পড়া মেসি কোন ম্যাচই খেলতে পারছেন না। আর দুটি ম্যাচে আইকনিক ১০ নম্বর জার্সিটি পরে খেলার ব্যাপারটি নিশ্চিত করেছেন ম্যানচেস্টার সিটির তারকা আগুয়েরা।

আগুয়েরো বলেন, ‘আমি জার্সিটি পরার ব্যাপারে মেসির সঙ্গে কথা বলেছি আর সে আমাকে সায় দিয়েছে। আমি এর আগেও বসনিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে জার্সিটি পরেছিলাম। আর মেসি বলেছে, আমি যখন থাকবো না তখন আগুয়েরো এটি ব্যবহার করবে।’

তিনি আরো বলেন, ‘মেসি আমাকে একটি বার্তায় লিখেছে, তুমি কি এটি পরতে প্রস্তুত। সুতরাং তার অনুপস্থিতিতে আমি এটি পরবো। জার্সিটি গায়ে জড়াতে আমি গর্ববোধ করি। তবে অবশ্যই এটির মালিক মেসি।’

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com